মাত্র পাওয়া

এই নির্বাচন কমিশনারের দায়িত্বেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে: কৃষিমন্ত্রী

| ৩০ মার্চ ২০২২ | ৯:২৯ অপরাহ্ণ

এই নির্বাচন কমিশনারের দায়িত্বেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে: কৃষিমন্ত্রী

সোলায়মান সুমন,কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি:
কৃষি মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি বলেন, বিএনপি ও জামাত ভোট চুরি, নীল নকশা তৈরি করে ২০০১ সালে ক্ষমতায় এসেছিলো। সেই সুযোগ এখন আর নেই। বিএনপি যতই তাল বাহানা করুক না কেন, আগামী নির্বাচন এই নির্বাচন কমিশনারের দায়িত্বেই অনুষ্ঠিত হবে। ক্ষমতায় এসে তারা দেশের সাধারন মানুষের উপর অত্যাচার লুট-তারাজ বাড়িতে হামলা করেছিল এবং কোন আওয়ামী লীগের নেতাকর্মীরা বাসায় ঘুমাতে পারেনি। বাংলা ভাই তৈরি করেছিল দেশে ৫৬০টি জায়গায় বোমা ফাটিয়ে মানুষ হত্যা করেছে। বাংলাদেশ গড়া যোগ্য নেতার যোগ্যকন্যা শেখ হাসিনা ২০০৯ সালে আওয়ামীলীগ ক্ষমতায় এসে তাদের কোন বদলা নেয়নি। এই হলো আওয়ামী লীগের ইতিহাস। আর খালেদা জিয়ার ছেলে তারেক রহমান হাওয়া ভবন খুলে দেশকে ধ্বংস করেছে।

আজ ৩০ মার্চ বুধবার বিকেল দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ইকুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠানে
প্রধান অতিথি বক্তব্য তিনি এ সব কথা বলেন।

বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক, সাবেক পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী
মির্জা আজম এমপি বলেন, অধ্যাপক হামিদুর রহমান বঙ্গবন্ধুর একজন সহ যোদ্ধা ছিলো। তার সু যোগ্য পুত্র নসরুল হামিদ বিপু। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে বিশ্বের দরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে তুলে ধরেছেন। বাংঙ্গালীদের আজ মর্যাদা বৃদ্ধি পেয়েছ। আওয়ামীলীগকে আর কেউ পিছনে টেনে নিতে পারবেনা। বিএনপি ও জামাত মিলে দেশকে ধংশো করে দিয়েছিলো।

কেরানীগঞ্জ আওয়ামীলীগের নেতা কর্মীরা সকল প্রকার দুর্যোগ মোকাবেলা ও জেল জুলুম সহ্য করে আওয়ামীলীগ কে সু-সংগঠিত করে আসছে। মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করেছে। মির্জা আজম এমপি বলেন, দক্ষিন কেরানীগঞ্জ আওয়ামীলীগে সভাপতি শাহীন আহমেদ তিনি তিন তিন বার উপজেলা চেয়ারম্যান নির্বাতিত হয়েছেন। বাংলাদেশের শেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তাকে মাননীয় প্রধানমন্ত্রী খুব স্নেহ করেন।

তিনি আরও বলেন আমি জামালপুর থেকে ছয় বার এমপি নির্বাচিত হয়েছি। তবে বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপুর মতো সার্থক হতে পারিনি। বিপু কেরানীগঞ্জে আধুনিক শহর গড়ে তুলেছেন। ১৯৬০ সালে জিয়াউর রহমান পাকিস্তান সরকার আস্থা ভাজন মেজর ছিলো। তার দলের সদস্যদের মুখে গণতন্ত্র কথা মানায় না। জিয়াউর রহমান একজন খুনি ছিলো। জাতির পিতা সহ তার পরিবারের সদস্যকে হত্যা করে রাষ্ট্র ক্ষমতা গ্রহণ করেছিলো। ওই খুনির ছেলে তারেক রহমান হাওয়া ভবন খুলে বিএনপি জামাত মিলে ২১ আগষ্ট মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যর চেষ্টা করে।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজির আহমেদ এমপি,, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুর রহমান। দক্ষিন কেরানীগঞ্জ থানা আওয়ামীলীগের আহ্বায়ক শাহীন আহমেদ এর সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক ম. ই. মামুনের সঞ্চালনায় সম্মেলনে প্রধান বক্তা ছিলেন ঢাকা ৩ আসনের সাংসদ বিদ্যুৎ ও জ্বালানি খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু।
সম্মেলনে আরোও বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মো শাহ জাহান, জিনজিরা ইউপি চেয়ারম্যান সাকুর হোসেন সাকু,
ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও শুভাঢ্যা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ,হাজী মোঃ ইকবাল হোসেন, ,
ঢাকা জেলা আওয়ামী লীগ ধর্মবিষয়ক সম্পাদক, ,
হাজী মুজিবুর রহমান, ঢাকা জেলা আওয়ামী লীগ
সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আশরারুল হাসান আশুসহ অনেকে।
সম্মেলন শেষে অন্য কোন প্রার্থী না থাকায় শাহীন আহমেদ সভাপতি ও ম.ই. মামুনকে সাধারন সম্পাদক নির্বাচিত ঘোষণা করা হয়। শীঘ্রই পুর্নাঙ্গ কমিটি গঠন করা হবে বলে জানা গেছে।

এ বিভাগের সর্বাধিক পঠিত

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8