মাত্র পাওয়া

দুস্থ মানুষদের ২০ হাজার প্যাকেট খাদ্য সহায়তা দেবে বিসিবি

| ১২ এপ্রিল ২০২০ | ৯:০৯ অপরাহ্ণ

দুস্থ মানুষদের ২০ হাজার প্যাকেট খাদ্য সহায়তা দেবে বিসিবি

করোনা ভাইরাসের কারণে জনজীবনে নেমে এসেছে অস্থিরতা। এই ভাইরাসের কারণে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে দিন এনে দিন খাওয়া মানুষগুলো। কারণ বিশ্বের প্রায় সবদেশেই এই ভাইরাসের সংক্রমণ রোধে সবাইকে ঘরে থাকার নির্দেশ দেয়া হয়েছে। খেটে খাওয়া এই মানুষগুলো কাজ করতে না পারায় এখন তাদের অর্থনৈতিক সমস্যাও দেখা দিয়েছে। আর এই মানুষগুলোকে সহায়তা করার জন্য এগিয়ে এসেছেন অনেকে।

এমন পরিস্থিতিতে ক্রিকেটাররা নিজস্ব উদ্যোগে তহবিল গঠন করেছেন। এবার এই দুর্যোগ মোকাবিলায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এগিয়ে এসেছে। জানা গেছে, নিজস্ব তহবিল থেকে দুস্থ মানুষদের ২০ হাজার প্যাকেট খাদ্য সহায়তা দেবে বিসিবি। এই মুহূর্তে যে সব এলাকা করোনা রোগে বেশি আক্রান্ত সে সব এলাকায় দেয়া হবে এ খাদ্য সহায়তা। মাসজুড়েই চলবে বিসিবির এই কর্মসূচি। তবে কবে শুরু হবে এই কর্মসূচি সেটি এখনো নিশ্চিত নয়।

বিসিবির মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস জানিয়েছেন, ‘প্রতিটি প্যাকেটে থাকবে চাল-ডালসহ নিত্য প্রয়োজনীয় কিছু জিনিস। আমরা যেহেতু সিদ্ধান্ত নিয়েছি, শিগগিরই বিতরণ শুরু হবে। যেখানে সাহায্যটা খুব প্রয়োজন সে এলাকাগুলো আপাতত আমরা অগ্রাধিকার দিচ্ছি।’

এ বিভাগের সর্বাধিক পঠিত

০৯ ফেব্রুয়ারি ২০২০

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8