মাত্র পাওয়া

দায়িত্ব গ্রহণের পরপরই কাজ শুরু করবো: ব্যারিস্টার তাপস

| ০৯ ফেব্রুয়ারি ২০২০ | ২:০৪ অপরাহ্ণ

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের নব-নির্বাচিত মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস জানান, দায়িত্ব গ্রহণের পর পরই কাজ শুরু করবেন। এ জন্য কিছু পরিকল্পনা গ্রহণ করছেন তিনি।

তিনি বলেন, বর্তমান মেয়র আগামী মে মাস পর্যন্ত থাকবেন। আমি যখন দায়িত্ব নেবো তখন থেকে ডেঙ্গুর প্রকোপ শুরু হবে। বর্তমান মেয়রের কাছে অনুরোধ ডেঙ্গুর প্রকোপ শুরু হওয়ার আগেই মশক নিধনের কাজটা যেন শুরু করেন।

আজ রবিবার ধানমন্ডিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তাপস।

সাংবাদিকদের তিনি বলেন, এস এস সি পরীক্ষা, তীব্র শীত এবং গণপরিবহন বন্ধের কারণে ভোটার উপস্থিতি কম ছিল। এছাড়াও অনেকে গ্রামে চলে গিয়েছিলেন। তবে সব মিলিয়ে অবাধ সুষ্ঠু এবং নিরপেক্ষ নির্বাচন হয়েছে।

এ সময় আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু, মুকুল বোস, ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, অ্যাডভোকেট কামরুল ইসলাম, হাজী মোহাম্মদ সেলিম এমপি, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী আবদুস সবুর, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ উপস্থিত ছিলেন। বাসস

এ বিভাগের সর্বাধিক পঠিত

আকাইর্ভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

আজকের দিন-তারিখ

  • শুক্রবার ( দুপুর ১২:৪৫ )
  • ২৯শে মে ২০২০ ইং
  • ৫ই শাওয়াল ১৪৪১ হিজরী
  • ১৫ই জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ ( গ্রীষ্মকাল )

হাসবি রাব্বি জাল্লাল্লাহ

চোখের জল ধরে রাখা অসম্ভব:– ফজলুর রহমান বাবু

Sepnil

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৭১০৩
সুস্থ
১৫০
মৃত্যু
১৬৩
সূত্র:আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৩১১০২১৯
দেশ
১৮৫
মৃত্যু
২১৬৯৮৯
সূত্র:জনস হপকিন্স ইউনিভার্সিটি
error: Content is protected !!