মাত্র পাওয়া

শ্রীপুরে নৌকা প্রার্থীর আনন্দ মিছিলে মানুষের ঢল

| ০৭ ডিসেম্বর ২০২১ | ১০:০৩ অপরাহ্ণ

শ্রীপুরে নৌকা প্রার্থীর আনন্দ মিছিলে মানুষের ঢল

নিজস্ব প্রতিনিধিঃ গত ৫ তারিখ আ.লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে ইউপি নির্বাচনের দলীয় মনোনয়ন ঘোষণার পর থেকেই মনোনয়নপ্রাপ্ত চেয়ারম্যান কর্মীদের আনন্দ সীমা ছাড়িয়ে।  গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নে আ.লীগের দলীয় মননোনয় পান সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর আলম খোকন। ঘোষণার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারণায় অন্যান্যের তুলানায় তিনি এগিয়ে।>মঙ্গলবার (৭ডিসেম্বর ) উপজেলার মাওনা পুষ্পদাম রিসোর্টের সামনে থেকে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেন তিনি। সকাল থেকেই কর্মী ও সাধারণ ভোটাররা ময়মনসিংহ মহাসড়কে জড়ো হতে থাকে। প্রতিকী নৌকা বানিয়ে, নৌকা প্রতিকের থিম সং বাজিয়ে, বাইক, অটোরিকশা, মাইক্রোবাস, প্রাইভেটকারযোগে হাজার হাজার মানুষ সমবেত হয়। তারপর তাঁরা প্রার্থীকে নিয়ে পুরো ইউনিয়ন ব্যাপী আনন্দ মিছিল ও প্রচারণা চালায়।

 

মাওনা ইউনিয়ন ৭ নং ওয়ার্ডের সাবেক মেম্বার মতিউর রহমান বলেন,  জাহাঙ্গীর আলম খোকনকে ফুলেল শুভেচ্ছা দিতে সড়কে হাজার হাজার মানুষের ঢল নেমেছে। খোকন সাধারণ ভোটারের মনের জায়গা বহু আগেই দখল করেছে।

চেয়ারম্যান পদপ্রার্থী জাহাঙ্গীর আলম খোকন জানান, আমি মাওনা ইউনিয়নের মানুষের সেবা করার প্রতিজ্ঞা নিয়ে নির্বাচনে নেমেছি। মাওনা ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে পরিণত করাই আমার লক্ষ্য। আমি আশাবাদী এবং আমার এলাকার ভোটারদের প্রতি দৃঢ় বিশ্বাস যে, সকলেই আমাকে ভোট দিয়ে এলাকার উন্নয়ন মূলক কাজ করার সুযোগ দিবে। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবে। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

এ বিভাগের সর্বাধিক পঠিত

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8