মাত্র পাওয়া

শ্রীপুরে Yamaha FZ S V3 বাইকারদের গেট-টুগেদার প্রোগ্রাম অনুষ্ঠিত

| ০৪ ডিসেম্বর ২০২১ | ১০:৩৬ পূর্বাহ্ণ

শ্রীপুরে Yamaha FZ S V3 বাইকারদের গেট-টুগেদার প্রোগ্রাম অনুষ্ঠিত

গাজীপুরের শ্রীপুরে বসেছে  YAMAHA বাইকারদের মিলনমেলা। গত শনিবার  (২৭শে নভেম্বর)  শ্রীপুরের মাওনা চৌরাস্তায় অবস্থিত এসিআই মটরস এর অথরাইজ ডিলার পয়েন্ট “মেসার্স সাওদা এন্টারপ্রাইজ” (Yamaha Motorcycle Showroom) এর পক্ষ থেকে  আয়োজন করা হয় Yamaha FZ S V3 বাইকারদের গেট-টুগেদার প্রোগ্রামের।

শনিবার (২৭শে নভেম্বর) “মেসার্স সাওদা এন্টারপ্রাইজ” শো-রুমে  দুপুর ২টার  পর থেকে  বাইকাররা  তাদের  নিজ নিজ মোটরসাইকেল নিয়ে হাজির হয় এবং প্রায় শতাধিক বাইকার যারা সবাই FZ S v3 রাইট করেন।  বাইকাররা  সকলেই একত্রিত হয়ে ঢাকা ময়মনসিংহ মহাসড়কে তারা একটি শট টোর দেয় এবং তারা চলে যায় গাজীপুরের পোড়াবাড়ি মাষ্টারবাড়ি থেকে মির্জাপুর রোটে অবস্থিত population service and training centre (PSTC) তে ।

 

এই সময় সেখানে উপস্থিত ছিলেন মেসার্স সাওদা এন্টারপ্রাইজ এর ডিলার জনাব মোঃ রাজিবিল্লাহ রাজিব, এসিআই মটরস এর জুনাল ইনচার্জ জনাব কাজী সাইফ আল খালিদ, মার্কেটিং ম্যানেজার শামিউল বাশার এবং অত্র শোরুমের ম্যানাজার জনাব শেখ শরিফ ও শোরুম এর সকল স্টাফ এ সময় তারা সকল বাইকারদের কে একে একে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেয়।

পরে এখানে আয়োজন করা হয় বাইকার দের স্লো রাইটিং প্রতিযোগিতা শরমের সকল স্টাফ এসময় তারা সকল বাইকারদের কে একে একে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেয় পরে এখানে আয়োজন করা হয় বাইকারদের স্লো রাইটিং প্রতিযোগিতা এবং নির্বাচন করা হয় বিজয়ীদের।

এই প্রতিযোগিতা শেষেই সকলে চলে যায় কনফারেন্স রুমে সেখানে এসি আই মোটরসের প্রতিনিধিদের কাছে বাইকাররা তুলে ধরে তাদের বাইকিং সুবিধা অসুবিধার কথা এই কনফারেন্সেই স্লো রাইটিং বিজয়ীদের হাতে এসিআই মোটরস এবং সাওদা এন্টারপ্রাইজ এর পক্ষ থেকে সম্মাননা পুরস্কার এবং পরে সকলে একসাথে খাওয়া-দাওয়া সারে। এরকম ভিন্নধর্মী অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পেরে বাইকাররা সকলে আনন্দিত।

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8