মাত্র পাওয়া

শ্রীপুরে শিক্ষার্থীরা পেলেন শীতবস্ত্র ও হুইল চেয়ার

| ০৩ ডিসেম্বর ২০২১ | ২:০৫ পূর্বাহ্ণ

শ্রীপুরে শিক্ষার্থীরা পেলেন শীতবস্ত্র ও হুইল চেয়ার

নিজস্ব প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে প্রাথমিক সহকারি শিক্ষক সমিতির উদ্যোগে উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের অসহায়, দরিদ্র ও প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে শীত বস্ত্র ও হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার বিকালে উপজেলার মাওনা ১নং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে এক অনুষ্ঠানের মাধ্যমে শিক্ষার্থীদেরকে ৪টি হুইল চেয়ার ও ৭০ টি কম্বল দেয়া হয়। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুর্বণজয়ন্তী উপলক্ষে এ আয়োজন করা হয়।
উপজেলা প্রাথমিক সহকারি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক লুৎফর রহমান ফরহাদের সঞ্চালনায় এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা শিক্ষা কর্মকর্তা নূর মোহাম্মদ। প্রধান অতিথি ছিলেন গাজীপুর জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ তোফাজ্জল হোসেন, বিশেষ অতিথি উপজেলা ভাইস চেয়ারম্যান মাহতাব উদ্দিন, তেলিহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বাতেন সরকার। আমন্ত্রিত অতিথি সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার হারুন অর রশিদ সিকদার, পারুল খানম, মনিরা খাতুন, নুরুন্নাহার, হারুন অর রশিদ, আকরাম হোসেন, শ্রীপুর প্রেসক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দ, উপজেলা বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারি শিক্ষকবৃন্দ।

এ বিভাগের সর্বাধিক পঠিত

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8