মাত্র পাওয়া

শ্রীপুরে ইউটার্নে যানজট, দুর্ভোগ চরমে

| ২১ অক্টোবর ২০২১ | ১০:৩৫ অপরাহ্ণ

শ্রীপুরে ইউটার্নে যানজট,  দুর্ভোগ চরমে

নিজস্ব প্রতিনিধিঃ মহাসড়কের দুই পাশে দীর্ঘ যানযট এটি যেন নিত্যদিনের সঙ্গী। গাজীপুরের শ্রীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে মাওনা চৌরাস্তা থেকে জৈনা বাজার পর্যন্ত দুটি ইউটার্নে স্বস্তি মিললেও কমেনি যানজটের দুর্ভোগ।
যানজট কমানোর জন্য এমসি বাজার ও জৈনা বাজারস্থ ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ইউটার্ন নির্মাণ করা হলেও এখানে আগের চেয়ে যানজট বেড়েছে। এমসি বাজার ইউটার্নে সবসময় তীব্র যানজট লেগে থাকে।
বৃহস্পতিবার সন্ধ্যায় এমসি বাজার ইউটার্ন এলাকায় দেখা যায়, ইউটার্ন পার হতে গিয়ে  রাস্তায় দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। এতে ভোগান্তির স্বীকার হচ্ছেন হাজারো যাত্রী। কথা হয় ঢাকাগামী পিকআপ চালক রতন মিয়ার সাথে তিনি জানান, প্রায় সময়ই ঢাকা যেতে হয় কোম্পানির কাজে। শ্রীপুরে ঢুকে এমসি বাজারের এই ইউটার্নে এসে দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থাকতে হয়। তাকওয়া পরিবহনের চালক জানান, মনে হয় এই ইউটার্নে আরো ঝামেলা হয়েছে । স্থানীয় হাজী ছোট কলিম উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আব্দুল্লাহ আল ইমরান জানান, শ্রীপুরের এই অঞ্চলটি শিল্পকারখানায় ভরা। প্রায় সময়েই চোখে পড়ে মহাসড়কের পারঘেষে মিলকারখানার কাভার্ড ভ্যান, লড়ি রাখা আছে। যে কারণে এখানে যানজট লেগেই থাকে। স্কুল ছুটির পর শিক্ষার্থীরাও নিরাপদে বাড়ি পৌছতে পারে না। প্রায় সময়ই এখানে মারাত্মক দুর্ঘটনায় প্রাণহানীর ঘটনাও ঘটে। আমরা শিক্ষক এবং অভিভাবকরা সারাক্ষণই দু:শ্চিন্তায় থাকি।
মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বলেন, লম্বা মালবাহী লড়ি ইউটার্ন নেয়ার সময় যানজটের সৃষ্টি হয়। তারপরও বিষয়টা বিবেচনায় এনে প্রয়োজনীয় পদক্ষেপ নিবো।

এ বিভাগের সর্বাধিক পঠিত

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8
  • Our Visitor

    0 0 2 1 5 1
    Users Today : 13
    Users Yesterday : 18
    Users Last 7 days : 73
    Users Last 30 days : 506
    Users This Month : 44
    Users This Year : 2150
    Total Users : 2151
    Views Today : 22
    Views Yesterday : 21
    Views Last 7 days : 181
    Views Last 30 days : 992
    Views This Month : 94
    Views This Year : 3175
    Total views : 3176
    Who's Online : 0
    Your IP Address : 52.205.167.104
    Server Time : 2021-12-04