মাত্র পাওয়া

শ্রীপুরে তৃতীয় শ্রেণির শিক্ষার্থী মনিরের আর স্কুলে যাওয়া হলো না

| ০৭ অক্টোবর ২০২১ | ৬:০৮ অপরাহ্ণ

শ্রীপুরে তৃতীয় শ্রেণির শিক্ষার্থী মনিরের আর স্কুলে যাওয়া হলো না

নিজস্ব প্রতিনিধিঃ করোনায় দীর্ঘ দেড় বছর শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকার পর গত মাসের ১২ তারিখ স্কুল-কলেজ খোলে। শিক্ষার্থীরা যারপরনাই খুশি হয়ে উঠে। আনন্দে স্কুলে যাওয়া শুরু করে। গাজীপুরের শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের নয়া পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির শিক্ষার্থী মো. মনির হোসেন (১১) আজ ০৭ তারিখ স্কুলে যাবে বলে বই খাতা নিয়ে বাড়ি থেকে বের হয়। কে জানে এই বের হওয়ায় তার জীবনের শেষ বের হওয়া বাড়ি থেকে। ড্রাইভিং লাইসেন্সহীন,  নাম্বারহীন সিএনজি গাড়ির চাপায় স্কুলে আর যাওয়া হলো না মনিরের।
তার বাড়ি থেকে স্কুলে যাওয়ার জৈনা টু শৈলাট সংযোগ সড়কের গুতারবাজার এলাকায় সড়ক পাড় হওয়ার সময় দ্রুতগামী সিএনজি মনিরের ওপর দিয়ে উঠিয়ে দেয়।  ঘটনাস্থলেই নিভে যায় মনিরের জীবন প্রদীপ। স্কুলেও যাওয়া হলো না, বাড়িও ফেরা হলো না মনিরের।
নিহত স্কুল ছাত্র মো. মনির হোসেন (৯) উপজেলার গাজীপুর গ্রামের দিনমজুর মো. আসাদুল্লাহর সন্তান।
নিহতের চাচা মো. জুয়েল রানা বলেন, সকাল আটটার সময় বাড়ি থেকে স্কুলের উদ্দেশ্যে রওয়ানা হয় মনির হোসেন। এরপর গুতারবাজারে স্থানীয় একটি টং দোকান থেকে চকলেট কিনে রাস্তা পাড় হওয়ার সময় শৈলাটগামী একটি সিএনজি তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্থানীয়রা দুর্ঘটনা কবলিত সিএনজি ও ঘাতক সিএনজি চালককে আটক করেছে।
ঘাতক সিএনজি চালক মো. দুলাল মিয়া টাঙ্গাইল জেলার সখিপুর উপজেলার কালমেঘা গ্রামের রাইজ উদ্দিনের ছেলে। সে সাত বছর যাবৎ সিএনজি চালিয়ে জীবিকা নির্বাহ করলেও নেই কোনো ড্রাইভিং লাইসেন্স। নেই তাঁর গাড়ির নাম্বার। অনটেস্টের গাড়ি।
ঘাতক সিএনজি চালক বলেন, স্কুল শিক্ষার্থীকে বাঁচানোর জন্য অনেক চেষ্টা করেছি কিন্তু হঠাৎ দৌড় দেয়ায় গাড়ির নিচে পরেছে।
স্থানীয় ইউপি সদস্য আব্দুস ছালাম বলেন, দুর্ঘটনায় পরপরই ঘটনাস্থলে গিয়ে ঘাতক চালক ও সিএনজিকে জনতার হাত থেকে হেফাজতে নিয়ে পুলিশে দেয়া হয়েছে।
শ্রীপুর চকপাড়া অস্থায়ী পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক এএসআই আব্দুল মালেক বলেন, ঘাতক সিএনজি চালক ও দুর্ঘটনায় কবলিত সিএনজিসহ থানায় নেয়া হয়েছে। পরবর্তী আইনী পদক্ষেপ প্রক্রিয়াধীন।
শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি খোন্দকার ইমাম হোসেন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে আইনগত পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।

এ বিভাগের সর্বাধিক পঠিত

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8
  • Our Visitor

    0 0 2 2 2 9
    Users Today : 44
    Users Yesterday : 47
    Users Last 7 days : 143
    Users Last 30 days : 584
    Users This Month : 122
    Users This Year : 2228
    Total Users : 2229
    Views Today : 49
    Views Yesterday : 99
    Views Last 7 days : 291
    Views Last 30 days : 1118
    Views This Month : 220
    Views This Year : 3301
    Total views : 3302
    Who's Online : 1
    Your IP Address : 54.144.55.253
    Server Time : 2021-12-05