মাত্র পাওয়া

জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার ও ‘ক্রাউন জুয়েল’ সম্মানে ভূষিত হওয়ায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল

কাজী রিসাদ | ২৫ সেপ্টেম্বর ২০২১ | ৯:০৪ অপরাহ্ণ

জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার ও  ‘ক্রাউন জুয়েল’ সম্মানে ভূষিত হওয়ায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার ও ক্রাউন জুয়েল (মুকুটমনি) সম্মানে ভূষিত হওয়ায় আনন্দ মিছিল করেছে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ।
মিছিল শেষে সংগঠনের সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নস্কর বলেন, দারিদ্র দূরীকরণ, বিশ্বের সুরক্ষা এবং সবার জন্য শান্তি ও সমৃদ্ধি নিশ্চিত করতে পদক্ষেপ গ্রহণের সর্বজনীন আহ্বানে সাড়া দিয়ে বাংলাদেশকে সঠিক পথে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার পেয়েছেন মৎস্যবান্ধব সরকারের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। এই পুরস্কার দেশের জনগণকে উৎসর্গ করে জননেত্রী শেখ হাসিনা দৃষ্টান্ত স্থাপন করেছেন।

শনিবার (২৫ সেপ্টেম্বর) বঙ্গবন্ধু এভিনিউস্থ সংগঠনটির কার্যালয়ের সামনে থেকে আনন্দ মিছিল বের করে আওয়ামী মৎস্যজীবী লীগ। বঙ্গবন্ধু এভিনিউ ঘুরে পুনরায় কেন্দ্রীয় কার্যালয়ে এসে মিছিলটি শেষ হয়।

তিনি বলেন, বিশ্বব্যাপী মহামারি করোনাভাইরাস চলাকালেও এসডিজি প্রচারণা কার্যক্রম চালাতে শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা করে ক্রাউন জুয়েল (মুকুটমনি) উপাধিতে ভূষিত করেন। জননেত্রী শেখ হাসিনার এই অর্জন বাংলাদেশের প্রতিটি মানুষের। জননেত্রী শেখ হাসিনা বলিষ্ট নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের দরবারে উন্নয়নশীল দেশের মর্যাদা লাভ করেছে। এই উন্নয়নের ধারা আগামী দিনে অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য মৎস্যজীবী লীগের প্রতিটি নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সায়ীদুর রহমান, কার্যকরী সভাপতি মোঃ সাইফুল আলম মানিক, সহ-সভাপতি মোঃ আবুল বাশার, মুহাম্মদ আলম, মোঃ আনোয়ারুল ইসলাম, ডা. মমতাজ খানম, মোঃ নাসির উদ্দিন মানিক, মঞ্জুর কাদের মোহন, যুগ্ম-সাধারণ সম্পাদক ফিরোজ আহম্মেদ তালুকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ শফিউল আলম শফিক, দপ্তর সম্পাদক এম এইচ এনামুল হক রাজু, তথ্য ও গবেষণা সম্পাদক মোঃ সাঈদ মজুমদার, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সাজেদুর রহমান খান কমল, মহিলা বিষয়ক সম্পাদক মোসাঃ খাদিজা পারভীন, সাংগঠনিক সম্পাদক এস.এম মামুন সিদ্দিকী, মোঃ হাবিবুর রহমান, গফ্ফার কুতুবী উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ ইউসুফ আলী বাচ্চু সহ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ এবং বিভিন্ন থানার নেতৃবৃন্দ।

এ বিভাগের সর্বাধিক পঠিত

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8
  • Our Visitor

    0 0 2 1 2 0
    Users Today : 6
    Users Yesterday : 7
    Users Last 7 days : 56
    Users Last 30 days : 475
    Users This Month : 13
    Users This Year : 2119
    Total Users : 2120
    Views Today : 7
    Views Yesterday : 44
    Views Last 7 days : 189
    Views Last 30 days : 949
    Views This Month : 51
    Views This Year : 3132
    Total views : 3133
    Who's Online : 0
    Your IP Address : 52.23.219.12
    Server Time : 2021-12-02