মাত্র পাওয়া

শ্রীপুরে জনতার আদালতে মুখোমুখি সংসদ সদস্য

| ২৫ সেপ্টেম্বর ২০২১ | ৭:১৫ অপরাহ্ণ

শ্রীপুরে জনতার আদালতে মুখোমুখি সংসদ সদস্য

গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ দি¦তীয়বারের মতো জনতার আদালতে মুখোমুখি দাঁড়িয়ে সাধারণ মানুষের প্রশ্নের জবাব দেন।

শনিবার বিকালে শ্রীপুর উপজেলার বরমী বাজার বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে বরমী ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে তৃণমূল সমন্বয় সভা ‘জনতার মুখোমুখি দাঁড়িয়ে শুনতে চাই বলতে চাই’ শীর্ষক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এ সংসদ সদস্য।

এ সময় বিভিন্ন ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মী ও কয়েক হাজার জনতার মধ্য থেকে অনেকেই নানা ধরণের প্রশ্ন ছুড়ে দেন সংসদ সদস্যের দিকে। উত্তরের পাশাপাশি এমপি নিজেও তাঁর নেতাকর্মীদের নানা বিষয়ে প্রশ্ন করেন। বরমী ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের হিরা দাসের স্ত্রী সবিতা রানী থাকার ঘর দাবী করে বলেন অনেকের কাছে এ পর্যন্ত গিয়েছি কিন্তু থাকার ঘর পাইনি। আপনি মানবিক এমপি আপনার কাছে আমি ঘর চাই। আমার স্বামীর কোনো জমাজমি নেই। বরমী গ্রামের সিদ্দিকুর রহমান রাস্তার বেহালদশার কথা তুলে ধরেন। গিলাশ্বহর গ্রামের সিরাজুল ইসলাম তাঁর গ্রামের প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণের দাবি জানান। বরমি বাজার এলাকার মহিলা সম্পাদিকা চায়না শাহা বিভিন্ন দাবী-দাওয়ার কথা তুলে ধরেন।

এ সমস্ত দাবীর কথা সংসদ সদস্য স্কুল মাঠে ছামিয়ানার নিচে জনতার কাতারে নেমে প্রশ্নকর্তার কাছে গিয়ে সামনে দাঁড়িয়ে মনযোগ সহকারে শুনেন। পারিবারিক এবং জমাজমির সমস্যার কিছু সমাধান দিতে তাৎক্ষণিকভাবেই নেতাকর্মীদের নির্দেশনা দেন। এছাড়া রাস্তাঘাটের বিষয়ে দ্রæত মেরামত ও নতুন সংস্কারের আশ^াস দেন।

জবাবদিহিতা পর্ব শেষে বরমী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলী আমজাদ এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক মো. হারুণ খন্দকারের সঞ্চালনায় সংসদ সদস্য বলেন, গাজীপুর-৩ আসনের প্রতিটি মানুষ আমার পরিবারের সদস্য। তাঁদের প্রত্যেকের সেবক আমি। কাজেই তাঁদের কাছে জবাবদিহি করতে আমি বাধ্য। একটি মাদকমুক্ত আধুনিক উপশহর গড়ার লক্ষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে দিন রাত করে যাচ্ছি। সকলের দোয়া চাই।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. শামসুল আলম প্রধান, গাজীপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. সাফি উদ্দিন মোড়ল, দপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন দেলু, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আমির হামজা, সাংস্কৃতিক সম্পাদক মো. কফিল উদ্দিন মন্ডল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মাহতাব উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফর নাহার মেজবা প্রমুখ।

এ বিভাগের সর্বাধিক পঠিত

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8
  • Our Visitor

    0 0 2 1 2 0
    Users Today : 6
    Users Yesterday : 7
    Users Last 7 days : 56
    Users Last 30 days : 475
    Users This Month : 13
    Users This Year : 2119
    Total Users : 2120
    Views Today : 7
    Views Yesterday : 44
    Views Last 7 days : 189
    Views Last 30 days : 949
    Views This Month : 51
    Views This Year : 3132
    Total views : 3133
    Who's Online : 0
    Your IP Address : 52.23.219.12
    Server Time : 2021-12-02