মাত্র পাওয়া

বিএনপি জামাতের মাঠ খুলে দিতেই আমার বিরুদ্ধে মহাষড়যন্ত্র : মেয়র জাহাঙ্গীর

এস ও টুটুল  | ২৫ সেপ্টেম্বর ২০২১ | ৪:০৬ অপরাহ্ণ

বিএনপি জামাতের মাঠ খুলে দিতেই আমার বিরুদ্ধে মহাষড়যন্ত্র : মেয়র জাহাঙ্গীর

গাজীপুর সিটির মেয়র ও মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বলেছেন, প্রধান মন্ত্রীর দোয়া ও সহযোগিতায় গাজীপুর মহানগরে ২১ হাজার কোটি টাকা বাজেট দিতে পেরেছি।নেতা কর্মীদের বলেছি মিথ্যা মিথ্যাই থাকবে, ষড়যন্ত্রকারী যত শক্তিশালীই হোক একদিন তাদের মুখোশ খুলে পড়বে। প্রধানমন্ত্রী বলেছেন একটা মানুষ যেন নাগরিক সুবিধা বঞ্চিত না হয়।জাতির পিতা ও প্রধান মন্ত্রীর বিরুদ্ধে কুৎসা, অপপ্রচার করলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেব।আর বিএনপি জামাতের রাজনৈতিক মাঠ খুলে দিতেই আমার বিরুদ্ধে মহাষড়যন্ত্র।

শুক্রবার বিকালে গাজীপুর মহানগর আওয়ামী লীগের উদ্যোগে স্থানীয় বোর্ডবাজার ইউটিসি বালুর মাঠে জাতিসংঘের টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি) অর্জন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রাউন জুয়েল বা মুকুটমনি হিসেবে আখ্যায়িত হওয়ায় আয়োজিত এক বিশাল জনসভায় মেয়র এসব কথা বলেন।
অপপ্রচারকারী প্রতিপক্ষকে হুশিয়ার করে মেয়র বলেন,কুৎসা, অপপ্রচারের বিরুদ্ধে লাখ লোক জোতা মিছিল করলে সেই সময় কিন্তু ফেইসবুক বন্ধ করে দিতে পারবেন না।
দেশের চামড়াজাত পণ্যের দাম ও চামড়া শিল্লকে ধ্বংসের হাত থেকে রক্ষা করতে তিনি বলেন, দেশের মসজিদ মাদরাসাগুলোকে সুন্দরভাবে চালাতে, বাংলাদেশে আধুনিক চামড়া শিল্প গড়ে তুলতে ইটালির সাথে আলোচনা চলছে।

আওয়ামীলীগ ও জাতির জনকের আদর্শ বুকে ধারণ প্রসঙ্গে মেয়র বলেন, আমার আদর্শের জায়গা থেকে জতির পিতা বঙ্গবন্ধু সপ্ন বাস্তবায়নে জন্য আমার একজন আওয়ামীলের কর্মীর জন্য আমি জীবন দিতে প্রস্তুত।

আপোষহীন বলিষ্ঠ কন্ঠে মেয়র জাহাঙ্গীর আরও বলেন, বঙ্গবন্ধুর ব্যাপারে আমি কোনো আপস করব না। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে দিয়েছেন।আমাকে গাজীপুর সিটি মেয়র পদে নৌকার মনোনয়ন দিয়েছেন মানুষের সেবা করার জন্য।

জনসভায় সভাপতিত্ব করেন স্থানীয় আওয়ামী লীগ নেতা হাজী আব্দুর রশীদ। এতে বক্তব্য রাখেন- সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা কাজী মোজাম্মেল হক, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ নয়ন, গাজীপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এসএম মোকছেদুল আলম, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান, গাজীপুর জেলা যুবলীগের আহবায়ক এসএম আলতাফ হোসেন, কাউন্সিলর আজিজুর রহমান শিরিষ, আব্দুল কাদের মণ্ডল, মহানগর শ্রমিক লীগের আহবায়ক আব্দুল মজিদ বিএসসি, মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি সেলিনা ইউনুস, আওয়ামী লীগ নেতা অধ্যাপক আশরাফুল আলম আসকর, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুদ রানা এরশাদ, মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক সুমন আহমেদ শান্ত বাবু।আরও উপস্থিত ছিলেন, প্রায় ৫১ জন ওয়ার্ড কাউন্সিলর সহ গাজীপুর মহানগরের ৩২ নং ওয়ার্ড কাউন্সিলর রফিকুল ইসলাম, ৩৮ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মনির হোসেন, ৩৯ নং ওয়ার্ড কাউন্সিলর শাহিনুল আলম মৃধা প্রমূখ।

এ বিভাগের সর্বাধিক পঠিত

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8