মাত্র পাওয়া

শ্রীপুরে হাইওয়ে পুলিশের ওপেন হাউজ ডে, নেতাকর্মীদের অভিযোগের পাহাড়

| ০৭ সেপ্টেম্বর ২০২১ | ৪:৪৬ অপরাহ্ণ

শ্রীপুরে হাইওয়ে পুলিশের ওপেন হাউজ ডে, নেতাকর্মীদের অভিযোগের পাহাড়

নিজস্ব প্রতিবেদকঃ সাংবাদিক ও স্থানীয় নেতাকর্মীদের তিক্ত বক্তব্যের মধ্য দিয়ে গাজীপুরের শ্রীপুরস্থ মাওনা হাইওয়ে থানার ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় আ.লীগ নেতাকর্মীরা অনেকটা অভিযোগের পাহাড় সামনে আনেন।

মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় হাইওয়ে ওসি মো. কামাল হোসেনের সভাপতিত্বে মাওনা হাইওয়ে ভবনের সামনে এ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়। এ সময় স্থানীয় আ.লীগ নেতৃবৃন্দ দীর্ঘদিনের মাওনা চৌরাস্তায় অনিয়ন্ত্রিত গাড়ি পার্কিং, পথচারিদের চলার রাস্তা বন্ধ করে অস্থায়ী টং দোকান ও অটো-সিএনজির সৃষ্ট যানজটে সাধারণ মানুষের চরম ভোগান্তির কথা তুলে ধরেন।

জাতীয় চার নেতা পরিষদের শ্রীপুর উপজেলার সভাপতি জুয়েল মাহমুদ আসিফ বলেন, পুলিশ জনগণের বন্ধু হলেও এখানে হাইওয়ে পুলিশের বিরুদ্ধে মহাসড়কে চলাচল নিষিদ্ধ গাড়ি, অটোরিকশাসহ অন্যান্য গাড়ির কাছ থেকে মাসওয়ারা তোলার অভিযোগ রয়েছে। আমাদের শ্রমিকলীগের নেতা কর্মীরা নানা সময়ে ফোন দিলে ওসি জানান মামলা হয়ে গেছে। অথচ হাইওয়ে পুলিশের ফর্মারা ফোন দিলে টাকা খেয়ে ঠিকই ছেড়ে দেয়। তখন আর আমাদের নেতাকর্মীদের মান থাকে না।

ব্যবসায়ী ও সাংবাদিক জামাল উদ্দিন তাঁর বক্তব্যে মাওনা চৌরাস্তায় উড়াল সেতুর নিচে পতিতাবৃত্তির কথা উল্লেখ করে দ্রুত সমাধান কামনা করেন।

পৌর ৭ নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুল্লাহ বলেন, তাকওয়া পরিবহন নিয়মকানুন কিছু মানে না। মাওনাতে যানজটের অন্যতম একটি কারণ হলো তাকওয়া পরিবহন। এই পরিবহন দ্বারা সৃষ্ট যানজট নিরসনের জোর দাবী জানান তিনি।

শ্রীপুর উপজেলা পরিষদের ভাইস চেযারম্যান মাহতাব উদ্দিন বলেন, আগের এমপির সময়ে শ্রীপুরে লালবাহিনী, খুঁটি বাহিনী গঠন করে অসহায় মানুষের জমি দখল করেছে কিন্তু আমরা এসে তা বন্ধ করেছি। তবে মাদক এখনো বন্ধ করতে পারিনি। মানবিক উপশহর গঠনকল্পে মাননীয় এমপি মহোদয় দিনরাত কাজ করছেন। শীঘ্রই মাদকও চিরতরে শেষ করবেন এ অঞ্চল থেকে।

মাওনা হাইওয়ে ওসি মো.কামাল হোসেন বলেন, সবার কথাগুলো আমি নোট করেছি। সমস্যাগুলোর সমাধান দ্রুত করতে চাই। এজন্যে সকলের সহযোগিতা একান্তভাবে কাম্য। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শ্রীপুর পৌর আ.লীগের সাধারণ সম্পাদক নূরে আলম মূল্যা, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম, পৌর ৮ নং ওয়ার্ড আ.লীগ সভাপতি মো. আবুল কালাম, যুগান্তর পত্রিকার শ্রীপুর প্রতিনিধি আব্দুল মালেক সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এ বিভাগের সর্বাধিক পঠিত

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8
  • Our Visitor

    0 0 2 1 2 0
    Users Today : 6
    Users Yesterday : 7
    Users Last 7 days : 56
    Users Last 30 days : 475
    Users This Month : 13
    Users This Year : 2119
    Total Users : 2120
    Views Today : 7
    Views Yesterday : 44
    Views Last 7 days : 189
    Views Last 30 days : 949
    Views This Month : 51
    Views This Year : 3132
    Total views : 3133
    Who's Online : 0
    Your IP Address : 52.23.219.12
    Server Time : 2021-12-02