মাত্র পাওয়া

নিজ উদ্যোগে বাসায় ত্রাণ পৌঁছে দিচ্ছেন কাউন্সিলর এনামুল হক আবুল

| ০৮ এপ্রিল ২০২০ | ৬:৪৮ অপরাহ্ণ

নিজ উদ্যোগে বাসায় ত্রাণ পৌঁছে দিচ্ছেন কাউন্সিলর এনামুল হক আবুল

নিজস্ব প্রতিনিধিঃ করোনাভাইরাসের কারণে বেকার হওয়া হতদরিদ্র পরিবার গুলোর বাসায় বাসায় ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর পল্টন থানা আ্ওয়ামীলীগের সভাপতি এনামুল হক আবুল।
বিশ্বব্যাপী মহামারি করোনাভাইরাসের সংক্রমণ থেকে কর্মহীন অসহায় মানুষদের নিরাপদ ও সামাজিক দূরত্ব বজায় রাখতে ওয়ার্ডের কর্মহীনদের তালিকা করে বাসায় ত্রাণ পৌছে দিচ্ছেন। ভাইরাস থেকে সুরক্ষায়  ওয়ার্ডের সকল অলিগলিতে জীবাণুনাশক  ছিটাচ্ছেন। প্রতিনিয়ত ওয়ার্ডর সকল স্থানে করোনাভাইরাস প্রতিরোধে বিতরণ করছেন জনসচেতনতামূলক লিফলেট।  গুরুত্বপূর্ণ স্থানে হাত ধোয়ার ব্যবস্থা করে দিয়েছেন।
শান্তিনগরের বাসিন্দা সাইফুল আলম বলেন, এই সময়ে অনেক জনপ্রতিনিধিরা ঘর থেকে বের হচ্ছে না কিন্ত বর্তমান কাউন্সিলর সাহেব ওয়ার্ডের ছিন্নমূল মানুষ থেকে শুরু করে সকল হতদরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছেন সবচেয়ে ভাল দিক হল তিনি ত্রান বাসায় পৌঁছে দিচ্ছেন।
জানতে চাইলে এনামুল হক আবুল বলেন, আমি এখনো কাউন্সিলরের দায়িত্ব পাইনি কিন্ত সবসময়ের ন্যায় ওয়ার্ডের জনগণের জন্য আমি কাজ করে যাচ্ছি। আপনারা জানেন করোনা ভাইরাস বিশ্বব্যাপী মহামারিতে রূপ নিয়েছে। বাংলাদেশেও এর সংক্রমণ দিন দিন বাড়ছে। এ অবস্থায় প্রত্যেকে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। এতেই সংক্রমণ থেকে বাঁচা সম্ভব। তাই আমি উদ্যোগ নিয়েছি যাতে ত্রাণ বিতরনের নামে কোন প্রকার জনসমাগম না হয়। তালিকা করে বাসায় ত্রাণ পে্ৗঁছে দিচ্ছি।অনেকে এই সময়ে কর্মহীন হয়ে পড়েছে কিন্ত লজ্জায় ত্রানের কথা বলতে পারেনা সেইসব লোকদের একটা তালিকা করেছি। আমার লোকজন দিয়ে তাদের বাসায় ত্রাণ পৌছে দেওয়ার ব্যবস্থা করেছি।
তিনি আরো বলেন, সিটি কর্পোরেশন যে ত্রাণ দিয়েছে তার বাহিরে আমি নিজ অর্থায়নে এই পর্যন্ত পাঁচশত লোকের ত্রান দিয়েছি , স্টকে আরো ১৫০০ লোকের ত্রান আছে সেগুলো পর্যায়ক্রমে দেয়া হবে। রমজান মাসে যাতে কর্মহীন ও হতদরিদ্রদের মাঝে ত্রাণ সামগ্রী দিতে পারি সে পরিকল্পনা করে রেখেছি। সবার উচিত হবে এমন সময়ে নিজ নিজ স্থান থেকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া।

এ বিভাগের সর্বাধিক পঠিত

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8