মাত্র পাওয়া

কালিয়াকৈরে পিকনিক স্পট ও হাইওয়ে রেস্টুরেন্টের উদ্বোধন

| ০৮ ফেব্রুয়ারি ২০২০ | ৫:১৪ অপরাহ্ণ

কালিয়াকৈরে পিকনিক স্পট ও হাইওয়ে রেস্টুরেন্টের উদ্বোধন

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকায় চন্দ্রা পিকনিক স্পট ও রেস্টুরেন্টের উদ্বোধন করা হয়েছে। শনিবার দুপুরে উপজেলার চন্দ্রা ত্রিমোড় এলাকায় এ পিকনিক স্পট ও রেস্টুরেন্টের উদ্বোধন করা হয়।

ঢাকা রিসোর্ট ও চন্দ্রা পিকনিক স্পট এন্ড রেস্টুরেন্টের চেয়ারম্যান (এমডি) মো.এমারত হোসেন সোহাগ এর সভাপতিত্বে এবং ঢাকা রিসোর্ট ও চন্দ্রা পিকনিক স্পট এন্ড রেস্টুরেন্টের ব্যবস্থাপনা পরিচালক মো.সজিব আল-রাজিব এর ব্যবস্থাপনায় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক (এমপি)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ পর্যটক করপোরেশনের চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) রাম চন্দ্র দাস, গাজীপুর জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম, গাজীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মো. সিকদার মোশারফ হোসেন, কালিয়াকৈর উপজেলার নির্বাহী কর্মকর্তা কাজী হাফিজুল আমিন, কালিয়াকৈর পৌর আওয়ামী লীগের সভাপতি মো. সরকার মোশারফ হোসেন জয়, কালিয়াকৈর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সিকদার জহিরুল ইসলাম জয়।

এছাড়া আরো উপস্থিত ছিলেন কালিয়াকৈর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক (সাবেক) ও পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মো. খাত্তাব মোল্লা, কালিয়াকৈর প্রেসক্লাবের সভাপতি (সাবেক) সরকার আব্দুল আলীম, কালিয়াকৈর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম. মাহবুব হাসান মেহেদী, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক (সাবেক) এম. তুষারী, প্রেসক্লাবের যুগ্ন-সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মো. হুমায়ুন কবির, প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. তুহিন মোল্লা, প্রেসক্লাবের সাহিত্য সম্পাদক মো.আলমগীর হোসেন ও প্রমুখ।

এ বিভাগের সর্বাধিক পঠিত

গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে

০৮ ফেব্রুয়ারি ২০২০

করোনা ভাইরাস: সচেতনতা ও করণীয়

০৬ ফেব্রুয়ারি ২০২০