মাত্র পাওয়া

কালিয়াকৈরে লকডাউনে ক্ষতিগ্রস্ত পরিবহন শ্রমিকদের মাঝে উপহার সামগ্রী বিতরণ

আকাশ আহাম্মেদ তারা | ০১ আগস্ট ২০২১ | ১০:২৬ অপরাহ্ণ

কালিয়াকৈরে লকডাউনে ক্ষতিগ্রস্ত পরিবহন শ্রমিকদের মাঝে উপহার সামগ্রী বিতরণ

গাজীপুরের কালিয়াকৈরে লকডাউনে ক্ষতিগ্রস্ত পরিবহন শ্রমিকদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ. ক. ম. মোজাম্মেল হক এমপির পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত প্রায় ৪ শতাধিক পরিবহন শ্রমিকদের মাঝে রবিবার দুপুরে কালিয়াকৈর বাস টার্মিনালে উপহার সামগ্রী বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে বক্তব্য দেন গাজীপুর জেলার পুলিশ সুপার বিপিএম এস. এম শফিউল্লাহ, কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ।

অনুষ্ঠানে এ সময় আরো অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মনোয়ার হোসেন চৌধুরী, কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রাসেল, কালিয়াকৈর উপজেলা যুবলীগের সভাপতি হিরো মিয়া, সাধারণ সম্পাদক রেজাউল করিম ,কালিয়াকৈর উপজেলা প্রেসক্লাবের সভাপতি আরিফ হোসেন খোকন, চাপাইর ইউপি চেয়ারম্যান সাইফুজ্জামান সেতু,কালিয়াকৈর উপজেলা যুবলীগের সভাপতি হিরো মিয়া, সাধারণ সম্পাদক রেজাউল করিম, সড়ক ও শ্রমিক ফেডারেশনের কালিয়াকৈর শাখার সভাপতি রঞ্জু খান, কালিয়াকৈর পৌরসভার মেয়র প্রার্থী রফিকুল ইসলাম তুষার সহ বিভিন্ন এলাকা থেকে আগত ক্ষতিগ্রস্ত শ্রমিক ও সাংবাদিকবৃন্দ।

এ সময় প্রধান অতিথি গাজীপুর জেলার পুলিশ সুপার এস এম শফিউল্লাহ ক্ষতিগ্রস্ত শ্রমিকদের মাঝে নগদ ৫০ হাজার টাকা প্রদান করেন।

এ বিভাগের সর্বাধিক পঠিত

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8