মাত্র পাওয়া

ক্যান্সারে কুবি শিক্ষার্থীর মৃত্যু

ইমরান হোসাইন, কুবি | ২৯ জুলাই ২০২১ | ৯:০৫ অপরাহ্ণ

ক্যান্সারে কুবি শিক্ষার্থীর মৃত্যু

 কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী তানিন মেহেদী মারা গেছেন৷ তানিন বিভাগটির ২০১৭-১৮ বর্ষের শিক্ষার্থী ছিলেন৷ দীর্ঘদিন ধরে তিনি ক্যান্সারে ভুগছিলেন। তানিনের বাড়ি চাঁদপুর জেলার মতলব থানার লাখশিবপুর গ্রামে। তানিনের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন তার খালাতো ভাই মনির হোসেন৷
মনির হোসেন জানান,  বৃহস্পতিবার (২৯ জুলাই) সকাল সাড়ে ১০ টায় ঢাকার ইবনে সিনা হাসপাতালে মৃত্যু বরণ করেন তিনি।
তানিনের বিভাগ ও সহপাঠীদের  সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার কিছুদিনের পর তানিনের হাঁটুতে ক্যান্সার ধরা পড়লে তাকে চিকিৎসার জন্য  ভারতে নেওয়া হয় এবং সেখান থেকে তিনি সুস্থ হয়ে দেশে ফিরে আসেন।
কিন্তু পরবর্তী সময়ে ২০২০ সালের সেপ্টেম্বরে  তার ফুসফুসে ক্যান্সার ধরা পড়লে আবারও তাকে ভারতে পাঠানো হয়৷ সেখান থেকে গত ডিসেম্বরে  চিকিৎসা শেষে সুস্থ হয়ে দেশেও  ফিরে আসে তানিন মেহেদী।
তানিনের  অবস্থা সম্পর্কে সে সময় ভারতের চিকিৎসকরা জানিয়েছিলেন, তার শরীর ক্যান্সারের জীবাণুমুক্ত। তবে ঝুঁকি রয়ে গেছে। তাই তানিনকে যেতে হবে ফলোআপের মধ্য দিয়ে।
এর মধ্যেই  চলতি মাসের মাঝামাঝিতে তানিনের শারিরীক অবস্থা অবনতি হলে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। সেখানেই ইবনে সিনা হাসপাতালের আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তানিনকে তার গ্রামের বাড়ি চাঁদপুরে দাফনের কথা রয়েছে।

এ বিভাগের সর্বাধিক পঠিত

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8