কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) রোটার‍্যাক্ট ক্লাবের ২০২১-২২ রোটাবর্ষের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। বৃহস্পতিবার (১৫ জুলাই) রাত ১০ টায় এ পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করে সংবাদ বিজ্ঞপ্তি দিয়েছে ক্লাবটি।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, নতুন কমিটিতে সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের গণযােগাযােগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী মােঃ মাছুম বিল্লাহ এবং সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন  ২০১৬-১৭ শিক্ষাবর্ষের একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের শিক্ষার্থী মােছাঃ কুলসুম আক্তার।
এবছর ক্লাৰ ট্রেইনার হিসেবে দায়িত্ব পালন করবেন ২০১৫-১৬ শিক্ষাবর্ষের অর্থনীতি
বিভাগের শিক্ষার্থী এবং ক্লাবের সদ্য সাবেক সভাপতি আমিনুল ইসলাম।
কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছে, সহ-সভাপতি ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ফার্মেসি বিভাগের শিক্ষার্থী মােঃ আশরাফুল হক, একই শিক্ষাবর্ষের নৃবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ইশতিয়াক আহমেদ এবং মােহন চক্রবর্তী। যুগ্ম সাধারণ সম্পাদক ২০১৭-১৮ শিক্ষাবর্ষের পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থী মােঃ ফজলে রাব্বি এবং একই শিক্ষাবর্ষের রসায়ন বিভাগের শিক্ষার্থী মােঃ শাহজালাল। এছাড়া ক্লাবের কোষাধ্যক্ষ ২০১৭-১৮ শিক্ষাবর্ষের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী মােঃ মারুফ হােসাইন সরকার। ক্লাব সার্ভিস ডিরেক্টর একই শিক্ষাবর্ষের আইন বিভাগের শিক্ষার্থী সাবরিনা আক্তার বৃষ্টি, প্রফেশনাল সার্ভিস ডিরেক্টর আইন বিভাগের শিক্ষার্থী ফারহালা তন্নী, কমিউনিটি সার্ভিস ডিরেক্টর আইন বিভাগের শিক্ষার্থী আফরােজ জাহান সিফাত, ফিনান্সিয়াল সার্ভিস ডিরেক্টর ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী সাইদুল হাসান সিফাত এবং ইন্টারন্যাশনাল সার্ভিস ডিরেক্টর ২০১৮-১৯ শিক্ষাবর্ষের লােক প্রশাসন বিভাগের শিক্ষার্থী মােঃ তাজুল ইসলাম। ক্লাব ইডিটর ২০১৭-১৮ শিক্ষাবর্ষের গণযােগাযােগ ও সাংবাদিকতা বিভাগের শাহজাহান মনির এবং জয়েন্ট ইডিটর ২০১৯-২০ শিক্ষাবর্ষের ম্যানেজমন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী মেহেদী হাসান। এছাড়া চীফ সার্জেন্ট এট আর্মস হিসেবে নির্বাচিত হন ২০১৮-১৯ শিক্ষাবর্ষের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী আল আমিন।
উল্লেখ্য, কুমিল্লা বিশ্ববিদ্যালয় রােটার‍্যাক্ট ক্লাব ২০১৩ সালে প্রতিষ্ঠিত হয়ে ক্লাবের সদস্যদের দক্ষতা উন্নয়নের পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকান্ড যেমন; বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার্থীদের সহায়তা, বিভিন্ন স্কুলে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা সামগ্রী বিতরণ, সমাজে অবহেলিত শিশুদের উন্নয়ণ, ক্যাম্পাসে বৃক্ষরােপণসহ বিভিন্ন কর্মকান্ডে অংশগ্রহণ করে থাকে।