মাত্র পাওয়া

তরুণীর মরদেহ উদ্ধার: বসুন্ধরা গ্রুপের এমডি’র বিরুদ্ধে মামলা

| ২৭ এপ্রিল ২০২১ | ১:৩৬ অপরাহ্ণ

তরুণীর মরদেহ উদ্ধার: বসুন্ধরা গ্রুপের এমডি’র বিরুদ্ধে মামলা

রাজধানীর গুলশানের একটি ফ্ল্যাট থেকে মোসারাত জাহান (মুনিয়া) নামের এক তরুণীর মরদেহ উদ্ধারের ঘটনায় বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, সোমবার রাতে ওই কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি সেই ফ্ল্যাটে একা থাকতেন। পরে মঙ্গলবার ভোরে মুনিয়ার বড় বোন নূসরাত জাহান বাদী হয়ে রাজধানীর গুলশান থানায় ‘আত্মহত্যায় প্ররোচনা দেয়া’র অভিযোগে বসুন্ধরার এমডির বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।

পুলিশের গুলশান বিভাগের উপকমিশনার সুদীপ কুমার চক্রবর্তী জানান, মোসারাত জাহান কুমিল্লা শহরের বীর মুক্তিযোদ্ধা শফিকুর রহমানের মেয়ে। তার পরিবার কুমিল্লায় থাকে। মেয়েটি ঢাকায় ওই ফ্ল্যাটে একাই থাকতেন।

তিনি বলেন, মোসারাত জাহান রোববার তার বড় বোনকে ফোন করে বলেন, তিনি ঝামেলায় পড়েছেন। এ কথা শুনে তাঁর বড় বোন সোমবার কুমিল্লা থেকে ঢাকায় আসেন। সন্ধ্যার দিকে ওই ফ্ল্যাটে যান তিনি। দরজায় ধাক্কাধাক্কি করলেও বোন দরজা খুলছিলেন না। এরও কিছুক্ষণ আগে থেকে বোনের ফোন বন্ধ পাচ্ছিলেন। পরে বাইরে থেকে ‘লক’ খুলে ঘরে ঢুকে বোনকে ফ্যানের সঙ্গে ঝুলতে দেখেন। পরে তিনি বাড়িওয়ালাকে বিষয়টি জানান। তখন পুলিশে খবর দেওয়া হয়।

এই পুলিশ কর্মকর্তা বলেন, দেশের একটি শীর্ষস্থানীয় ব্যবসায়ী প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালকের সঙ্গে মোসারাত জাহানের সম্পর্ক ছিল। তিনি মোসারাতের ফ্ল্যাটে যাতায়াত করতেন বলেও আমরা জানতে পেরেছি। পুলিশ সিসি ক্যামেরার ফুটেজ ও মোসারাতের ব্যবহৃত ডিজিটাল ডিভাইসগুলো জব্দ করেছে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এ বিভাগের সর্বাধিক পঠিত

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8
  • Our Visitor

    0 0 2 1 6 7
    Users Today : 29
    Users Yesterday : 18
    Users Last 7 days : 89
    Users Last 30 days : 522
    Users This Month : 60
    Users This Year : 2166
    Total Users : 2167
    Views Today : 68
    Views Yesterday : 21
    Views Last 7 days : 227
    Views Last 30 days : 1038
    Views This Month : 140
    Views This Year : 3221
    Total views : 3222
    Who's Online : 4
    Your IP Address : 52.205.167.104
    Server Time : 2021-12-04