মাত্র পাওয়া

কালিয়াকৈরে চোলাই মদের রমরমা বাণিজ্য

| ০৮ এপ্রিল ২০২১ | ১১:২৯ অপরাহ্ণ

কালিয়াকৈরে চোলাই মদের রমরমা বাণিজ্য

গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার ঢোলিগড়া, ঠাকুর পাড়া, বোয়ালী, কোকিলা চালা,বান্দর মার্কেট, সোনাতলা, সহ বিভিন্ন এলাকায় চলছে চোলাই মদের রমরমা বাণিজ্য। এসব এলাকায় চোলাই মদ তৈরী এতটাই বেশি যে উঠতি বয়সের যুবক শ্রেণী বেশি মাত্রায় আসক্ত হচ্ছে। দিন দিন অসাজিক কার্যকলাপ বৃদ্ধি পাওয়ায় জনমনে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। প্রতিনিয়ত চলছে নানা অসামাজিক কার্যকলাপ।

একটি প্রভাবশালী চক্রের ছত্রছায়ায় মদ এবং অনৈতিক ব্যবসা, বাণিজ্য সবই চলছে দাপটের সাথে। ভয়ে মুখ খুলে কেউ প্রতিবাদ ও করতে পারছেন না। এলাকার যুব সমাজ মাদক এবং অসামাজিক কাজে জরিয়ে পড়ায় এলাকাবাসী পড়েছেন বিপাকে। অনুসন্ধানে জানা যায়, ঠাকুরপাড়া এলাকায় উল্লেখিত শ্রী অনিল চন্দ্র বর্মন, শ্রী ছিদাম চন্দ্র বর্মন,শ্রী অমিতা রানী, শ্রী দিপালী রানী, শ্রী জয়ন্ত বর্মন, শ্রী সজিব বর্মন, এবং ঢোলিঘোড়া এলাকায় পাগলীর বাড়ি, শ্রী খুশি মোহন বর্মন, শ্রী রুবেল বর্ম, শ্রী হর চরন বর্মন, শ্রী নাগর বর্মন,শ্রী মোহন বর্মন, ও বান্দর মার্কেট নামক এলাকার শ্রী সুরত বর্মন, সহ আরো অনেকেই এরা খুব দাপটের সাথে এলাকায় চোলাই মদের ব্যবসা করছে। একটি প্রভাবশালী মহলের ছত্রছায়ায় কিছু লোক চোলাই মদ এনে বিক্রি এবং বিভিন্ন স্থানে পাচার কার্যক্রম চালিয়ে যাচ্ছে। তাছাড়া চলছে অসামাজিক কার্যকলাপ।

 

এসব ঘটনা নিয়ে ঘটছে সংঘর্ষ। এলাকাবাসী জানান, এসব বিষয়ে আবেদন-নিবেদন করার পরেও প্রশাসন থেকে কোনো হস্তক্ষেপ পাননি এলাকার লোকজন। ফলে এলাকার সচেতন লোকজনদের মধ্যে চরম অসন্তুষ্ট বিরাজ করছে। সব মিলিয়ে উল্লেখিত এলাকা গুলো এখন অসামাজিক কার্যকলাপের আড্ডা খানায় পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন স্থানীয় সচেতন নাগরিকবৃন্দ। তারা এলাকা গুলোর সামাজিক পরিবেশ রক্ষায় প্রশাসনের জরুরি হস্তক্ষেপ কামনা করছেন।

এ বিভাগের সর্বাধিক পঠিত

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8
  • Our Visitor

    0 0 2 1 5 2
    Users Today : 14
    Users Yesterday : 18
    Users Last 7 days : 74
    Users Last 30 days : 507
    Users This Month : 45
    Users This Year : 2151
    Total Users : 2152
    Views Today : 24
    Views Yesterday : 21
    Views Last 7 days : 183
    Views Last 30 days : 994
    Views This Month : 96
    Views This Year : 3177
    Total views : 3178
    Who's Online : 0
    Your IP Address : 52.205.167.104
    Server Time : 2021-12-04