মাত্র পাওয়া

উদ্বোধন হলো ‘আইইইই স্টুডেন্ট ব্রাঞ্চ কুমিল্লা ইউনিভার্সিটি’

ইমরান হোসাইন, কুবি প্রতিনিধি: | ০৮ এপ্রিল ২০২১ | ১০:০৫ অপরাহ্ণ

উদ্বোধন হলো ‘আইইইই স্টুডেন্ট ব্রাঞ্চ কুমিল্লা ইউনিভার্সিটি’

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) সিএসই বিভাগের তত্ত¡াবধানে প্রযুক্তিবিদদের সর্ববৃহৎ পেশাজীবী সংগঠন ‘দ্য ইনস্টিটিউট অব ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিকস ইঞ্জিনিয়ারস (আইইইই)’ এর শিক্ষার্থী কেন্দ্রিক শাখা ‘আইইইই স্টুডেন্ট ব্রাঞ্চ কুমিল্লা ইউনিভার্সিটি’র উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার এ উপলক্ষে একটি ভার্চুয়াল অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সিএসই বিভাগের বিভাগীয় প্রধান পার্থ চক্রবর্তীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়টির ট্রেজারার অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান।

এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, শিক্ষক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক, বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ ।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মো. আব্দুর রাজ্জাক, ড. আতিকুর রহমান আহাদ, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক সজীব সাহা ও ইসলামিক ইউনিভার্সিটি অফ টেকনোলজির অধ্যাপক ড. খন্দকার হাবিবুল কবির।

এছাড়াও, উদ্বোধনী অনুষ্ঠান শেষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইইই বিভাগের অধ্যাপক ড. আতিকুর রহমান আহাদের সম্পাদনায় রিসার্চ মেথডোলজি শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, এ বছরের ১লা মার্চ ‘আইইইই স্টুডেন্ট ব্রাঞ্চ কুমিল্লা ইউনিভার্সিটি’ অফিসিয়ালি অনুমোদন পায় এবং আজ উদ্বোধনী অনুষ্ঠানে এর নতুন কমিটি ঘোষণা করা হয়। বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের শিক্ষার্থীদের একাডেমিক ক্লাসের বাইরে সমসাময়িক উদ্ভাবন, গবেষণা ও নেটওয়ার্কিং এর জন্য অন্যান্য বিশ্ববিদ্যালয়ের ন্যায় সংগঠনটি কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে প্রত্যাশা করছেন সংশ্লিষ্টরা।

এ বিভাগের সর্বাধিক পঠিত

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8