মাত্র পাওয়া

অশিক্ষিতরা ট্রল করে , সাহস থাকলে সামনে এসে করেন: সুজন

| ০৮ এপ্রিল ২০২১ | ১২:১৯ অপরাহ্ণ

অশিক্ষিতরা ট্রল করে , সাহস থাকলে সামনে এসে করেন: সুজন

১৯৯৯ বিশ্বকাপে পাকিস্তানকে হারিয়েছিল বাংলাদেশ। বাংলাদেশের সেই জয়ে সবচেয়ে বড় ভূমিকা তিনিই রেখেছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজন। বর্তমানে বিসিবির একজন পরিচালক হিসেবে কাজ করছেন তিনি। আসন্ন শ্রীলঙ্কা সফরে বাংলাদেশ দলের সঙ্গে তিনি থাকছেন ‘টিম লিডার’ হিসেবে।

বিসিবিতে সুজন কাজ করে যাচ্ছেন নিরলসভাবে। তবুও প্রায়ই সময় ট্রলের শিকার হন তিনি। সে বিষয়ে সাক্ষাতকারে সুজন বলেন, আমি মনে করি যারা এসব (ট্রল) করে তারা একদম অশিক্ষিত। মূলত যারা অশিক্ষিত হয়, যাদের ক্রিকেট জ্ঞান বলতে কিছু নেই; যারা আমাদের চিনে না, আমাদের কাজ সম্মন্ধে জানে না, তারাই এগুলো করে। একজন কাজ করা মানুষের এসব সময় নেই। ট্রল করার মতো সময় আমার নেই, আমাকে সারাদিন কাজ করতে হয়।

সাবেক অধিনায়ক সুজন আরও বলেন, আমার সম্পর্কে কথা বলার আগে জেনে বলবেন। ফালতু, মিথ্যা কথা, মানুষকে বানানো এসব যারা করে তারা বেকার। তাদের কোনো কাজকাম নেই। তারা এগুলো করেই মানুষকে ছোট করে। কোনো ভদ্র পরিবারের ছেলে এরকম কথা লিখতে পারে না, এভাবে ট্রল করতে পারে না। অভদ্র, অশিক্ষিত পরিবার থেকেই এরা আসে। আমি সরাসরিই বললাম আজকে। যদি তাদের সাহস থাকে আমার সামনে এসে কথা বলুক। সূত্র বাংলাদেশ প্রতিদিন

এ বিভাগের সর্বাধিক পঠিত

০৯ ফেব্রুয়ারি ২০২০

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8