মাত্র পাওয়া

শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের আহ্বায়কের ইন্তেকাল

| ০৭ এপ্রিল ২০২১ | ১১:৪৫ পূর্বাহ্ণ

শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের আহ্বায়কের ইন্তেকাল

গাজীপুরের শ্রীপুর উপজেলার আওয়ামী লীগের আহবায়ক মোস্তাফিজুর রহমান বুলবুল (৬০) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্নাইলাইহে রাজেউন। মঙ্গলবার (৬ এপ্রিল) রাত ১২টার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

মরহুমের বড় ভাই বাদল মিয়া বলেন, ‘বেশ কয়েক বছর ধরে তিনি কিডনি, হৃদরোগ, ডায়াবেটিসসহ শারীরিক নানা জটিলতায় ভোগছিলেন। গত এক সপ্তাহ পূর্বে তার শারীরিক অবস্থার অবনতি হলে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।’

আওয়ামী লীগের দলীয় সূত্র জানায়, তিনি দীর্ঘদিন শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন শেষে গত বছর উপজেলা আওয়ামী লীগের আহবায়ক হিসেবে নির্বাচিত হন। তার বাবা ছিলেন মুক্তিযোদ্ধের সংগঠক ও শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মরহুম কাজিমউদ্দিন আহমেদ। তার বাড়ী শ্রীপুর উপজেলার শৈলাট গ্রামে। মরহুমের মৃত্যুতে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে শোকের আবহ তৈরী হয়েছে। আজ দুপুর ২টায় মাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয় ও বিকেল ৫টায় দ্বিতীয় দফা জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফনের কথা রয়েছে।

মরহুমের মৃত্যুত গভীর শোক জানিয়েছেন গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এডভোকেট আ.ক.ম মোজাম্মেল হক, গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ, সংরক্ষিত আসনের সংসদ সদস্য রুমানা আলী টুসি, শ্রীপুর পৌরসভার মেয়র আনিছুর রহমান, শ্রীপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল জলিল প্রমুখ।

এ বিভাগের সর্বাধিক পঠিত

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8