মাত্র পাওয়া

কালিয়াকৈরে হেফাজতের বিক্ষোভ ঠেকাতে পুলিশ প্রস্তুত ,পাশে আ’লীগের নেতাকর্মীরা

পুনম শাহরীয়ার ঋতু | ০৩ এপ্রিল ২০২১ | ১২:৪৩ অপরাহ্ণ

কালিয়াকৈরে হেফাজতের বিক্ষোভ  ঠেকাতে পুলিশ প্রস্তুত ,পাশে আ’লীগের নেতাকর্মীরা

গাজীপুরের কালিয়াকৈরে হেফাজত ইসলামের ডাকা বিক্ষোভ কর্মসূচিকে কেন্দ্র করে যেকোন ধরনের নাশকতা,অপশক্তি ঠেকাতে সর্তক অবস্থান নিয়েছে পুলিশ প্রশাসন। পাশে সহযোগিতায় আছে আওয়ামীলীগের অঙ্গ সংঠনের নেতাকর্মীরা।

শুক্রবার (২ এপ্রিল) জুমার নামাজের পর সারাদেশে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় দলের নির্দেশে বিক্ষোভ সমাবেশের ডাক দিয়েছে হেফাজতের নেতাকর্মীরা।
সারা দেশে হেফাজতের বিক্ষোভকে কেন্দ্র করে গতকাল শুক্রবার সকাল থেকেই উপজেলার মৌচাক মোড়, সফিপুর বাজার, পল্লীবিদুৎ স্টেশন, চন্দ্রা ত্রিমোড়, কালিয়াকৈর বাজার এর আশেপাশের এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করতে দেখা গেছে । এছাড়াও আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরাও ছিল মাঠে।

প্রসঙ্গত, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের প্রতিতবাদে শুক্রবার (২৬ মার্চ) বায়তুল মোকাররমে হেফাজতে নেতাকর্মীদের পুলিশ, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের মধ্যকার সংঘর্ষ বাঁধে। এতে বায়তুল মোকাররম এলাকা মুহূর্তেই উত্তপ্ত হয়ে উঠে। ধাওয়া-পাল্টা-ধাওয়ার ঘটনায় রণক্ষেত্র হয় বায়তুল মোকাররম এলাকা।
এ ঘটনার পর সংঘর্ষের রেশ ছড়িয়ে পড়ে হাটহাজারী, ঢাকা ও ব্রান্মহ্মণবাড়িয়াসহ দেশের বিভিন্ন অঞ্চলে ব্যাপক বিক্ষোভ-ভাঙচুর ও সহিংসতায় জড়ায় হেফাজতের নেতাকর্মী ও মাদরাসা শিক্ষার্থীরা। হেফাজতের নেতাকর্মীরা এসব এলাকায় সরকারি বিভিন্ন অফিস ও স্থাপনায় ব্যাপক ভাঙচুর ও অগ্নি সংযোগ করে বলে জানা যায়।

কালিয়াকৈর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে জহিরুল ইসলাম জয় জানান, হেফাজতের ইসলামের বিক্ষোভ ঠেকাতে নয়, শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার জন্য আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা মাঠে আছে। এছাড়া যে কোন প্রকার নাশকতা বিশৃঙ্খলা ঠেকাতে পুলিশ প্রসাশন কে সব ধরনের সহায়তা করবে আওয়ামীলীগ সহ সকল সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ার হোসেন চৌধুরী জানান, হেফাজতে ইসলামের বিক্ষোভে কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ও নাশকতা যাতে না ঘটে তার জন্য আগে থেকেই পুলিশ কঠোর অবস্থান নিয়েছে। এবং যে কোন অপ্রীতিকর নাশকতা ঠেকাতে সব ধরনের ব্যবস্থা জোরদার করা হয়েছে।

এ বিভাগের সর্বাধিক পঠিত

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8
  • Our Visitor

    0 0 2 1 6 3
    Users Today : 25
    Users Yesterday : 18
    Users Last 7 days : 85
    Users Last 30 days : 518
    Users This Month : 56
    Users This Year : 2162
    Total Users : 2163
    Views Today : 36
    Views Yesterday : 21
    Views Last 7 days : 195
    Views Last 30 days : 1006
    Views This Month : 108
    Views This Year : 3189
    Total views : 3190
    Who's Online : 2
    Your IP Address : 52.205.167.104
    Server Time : 2021-12-04