মাত্র পাওয়া

শ্রীনগরে মসজিদের ইমাম ধর্ষণের অভিযোগে গ্রেফতার

| ০৩ এপ্রিল ২০২১ | ১২:০৬ অপরাহ্ণ

শ্রীনগরে মসজিদের ইমাম ধর্ষণের অভিযোগে গ্রেফতার

মুন্সীগঞ্জের শ্রীনগরে উপজেলায় ধর্ষণ চেষ্টার অভিযোগে এক ইমাম এবং বলাৎকারের অভিযোগে আরেক কিশোরকে গ্রেফতার করেছে শ্রীনগর থানা পুলিশ।
গতকাল শুক্রবার দুপুরে হরপাড়া গ্রামের বাইতুল আকসা জামে মসজিদের ইমাম মো. আমিনুল ইসলামকে (২৮) এবং ও আগেরদিন বৃহস্পতিবার সন্ধ্যায় উত্তর সেলামতি গ্রাম থেকে কিশোর মো. ইকবালকে (১৬) আটক করে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার সকালে হরপাড়া এলাকার বাইতুল আকসা মসজিদের এক ছেলে ও এক মেয়ে শিশু মক্তবে পড়তে যায়। এসময় ওই মসজিদের ইমাম মো. আমিনুল ইসলাম কৌশলে ১০ বছরের মেয়ে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে। শিশুটি এর প্রতিবাদ করলে তাকে ওই ইমাম চকলেট খাওয়ার জন্য শিশুটিকে দশ টাকা সাধলে সে টাকা না নিয়ে বাড়িতে এসে তার পরিবারকে বিষয়টি জানায়।
এ ঘটনায় শিশুটির নানা বাদী হয়ে ওই ইমামের বিরুদ্ধে শ্রীনগর থানায় মামলা দায়ের করে। পরে ইমাম আমিনুল ইসলামকে পুলিশ গ্রেফতার করে। আমিনুল ইসলামের বাড়ি বাগেরহাটের কচুয়া উপজেলার কাকার বিল গ্রামে। তার বাবার নাম আ. সালাম মোল্লা।

অপরদিকে, বৃহস্পতিবার দুপুরে উত্তর সেলামতি বঙ্গারবাড়ি এলাকার ৭ বছরের এক মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের শিকার হয়। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত মো. ইকবালকে (১৬) আটক করে। ইকবাল ওই এলাকার মৃত আলেক বেপারীর ছেলে।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. হেদায়াতুল ইসলাম জানান, দুটি ঘটনায়ই মামলা হয়েছে। পুলিশ আসামিদের গ্রেফতার করেছে। তাদের আদালতে প্রেরণ করা হচ্ছে।

এ বিভাগের সর্বাধিক পঠিত

মানুষকে বাঁশ দিয়ে সুখি

২২ সেপ্টেম্বর ২০২১

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8