মাত্র পাওয়া

আনুশকাকে দেখে অবাক পরিচালক!

| ০১ এপ্রিল ২০২১ | ১০:৪৫ পূর্বাহ্ণ

আনুশকাকে দেখে অবাক পরিচালক!

চলতি বছর মা হয়েছেন আনুশকা শর্মা। এরপর বাসায় ফিরেই শরীর চর্চায় মন দিয়েছিলেন এই নায়িকা। এত দিনে একদম ফিট তিনি। কিছুদিন আগেই মেয়েকে নিয়ে স্বামীর সঙ্গে সফরেও গিয়েছিলেন। এবার ফিরলেন নিজের গণ্ডিতে।

দীর্ঘদিন বিশ্রাম শেষে শুটিং ফ্লোরে ফিরেছেন আনুশকা শর্মা। ঠিক আগের মতোই ছোটাছুটি করে কাজ করছেন তিনি। আর এতে অবাক পরিচালক ও প্রোডাকশনের সবাই।

শুটিংয়ের নির্দিষ্ট সময়ের আগেই ফ্লোরে পৌঁছে গিয়েছিলেন আনুশকা শর্মা। কাজ শেষ করে ফিরেছেন বাড়িতে। চলতি সময়ে বিজ্ঞাপনের শুটিং করছেন তিনি। তবে শিগগিরই সিনেমাতেও দেখা যাবে এই বলিউড তারকাকে।

আনুশকা শর্মা
অভিনয়ের পাশাপাশি প্রযোজনাতেও মনযোগী হয়েছেন আনুশকা। তার প্রোডাকশন থেকে প্রথমে নির্মাণ করেন ওয়েব সিরিজ ‘পাতাললোক’। যেটি ব্যাপক প্রশংসা কুড়ায়। এমনকি ভালো ব্যবসা করে।

আনুশকা শর্মা তার প্রোডাকশন থেকে এরপর নির্মাণ সিনেমা ‘বুলবুল’। যেটিও বক্স অফিস কাঁপিয়ে দেয়। তবে মা হওয়ার পর থেকে এখনও নতুন সিরিজ বা সিনেমার ঘোষণা দেননি তিনি।

মা হওয়ার আগে থেকে সিনেমায় অনেকদিন অনিয়মিত আনুশকা শর্মা। শেষবার তাকে দেখা গিয়েছিল ২০১৮ সালে ‘জিরো’তে। যেখানে শাহরুখের বিপরীতে অভিনয় করেছিলেন তিনি।

শাহরুখের সিনেমার হলেও ‘জিরো’ বক্স অফিসে ব্যবসায়িক দিক থেকে ব্যার্থ। যদিও একই বছর আনুশকার ‘পারি’ ও ‘সুই ধাগা’ সিনেমা দুটি ব্যাপক প্রশংসা কুড়ায়। তবুও ‘জিরো’র পর থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন এই নায়িকা।

এ বিভাগের সর্বাধিক পঠিত

০৯ ফেব্রুয়ারি ২০২০

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8