মাত্র পাওয়া

ভারতে বাড়ছে করোনা, পেছাচ্ছে সিনেমা মুক্তি

| ০১ এপ্রিল ২০২১ | ১০:৪৫ পূর্বাহ্ণ

ভারতে বাড়ছে করোনা, পেছাচ্ছে সিনেমা মুক্তি

করোনায় আক্রান্তের সংখ্যা বাড়ছে ভারতে। সেই প্রভাব এরইমধ্যে পড়েছে বলিউডে। কোভিড পজিটিভ হয়ে অনেক তারকা রয়েছেন ঘরবন্দি অবস্থায়। অন্যদিকে একে একে বন্ধ হচ্ছে শুটিং। পাশাপাশি সিনেমা মুক্তির তারিখও পেছাচ্ছে।

আগামী ৯ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল অমিতাভ বচ্চন ও ইমরান হাশমি অভিনীত বহুল আলোচিত ‘চেহরে’র। কিন্তু করোনার প্রভাব বাড়তে থাকায় পরিচালক রুমি জাফেরি সিনেমা মুক্তির তারিখ পেছানোর কথা জানান।

‘চেহরে’ মুক্তির তারিখ পেছানোর কথা জানানো হলেও, পরবর্তীতে কবে মুক্তি পাবে সে বিষয়ে কিছু বলা হয়নি। সিনেমাটির প্রযোজক আনন্দ পণ্ডিত জানান, দর্শকের সুরক্ষার কথা বিবেচনা করে মুক্তির তারিখ পেছানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।


‘চেহরে’ সিনেমার পোস্টার
ইমরান হাশমি ইনস্টাগ্রামে পোস্ট করে উল্লেখ করেন, হঠাৎ করে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ার কারণে সিনেমাটির মুক্তির তারিখ পেছানো হয়েছে। এমন পরিস্থিতিতে তাদের কাছে সবচেয়ে জরুরি বিষয় হলো দর্শকদের সুরক্ষা।

তিনি বলেন, ‘মুক্তির পরবর্তী নির্দেশনা না পাওয়া পর্যন্ত দর্শকদের অপেক্ষা করতে হবে। পরিস্থিতি অনুকূলে এলে এ নিয়ে নতুন ঘোষণা আসবে।’ ‘চেহরে’ সিনেমার ট্রেলারে দর্শকরা ভালোবাসার কথা প্রকাশ করেছেন।

উল্লেখ্য, সিনেমাটির সঙ্গীত পরিচালনায় ছিলেন হিমেশ, বিশাল, শেখর, গৌরব দাসগুপ্ত। অমিতাভ বচ্চন ও ইমরান হাশমি ছাড়া অভিনয়ে রয়েছেন রিয়া চক্রবর্তী, ক্রিস্টল ডিসুজাসহ অনেকে।

এ বিভাগের সর্বাধিক পঠিত

০৯ ফেব্রুয়ারি ২০২০

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8