মাত্র পাওয়া

ক্ষমা চাইলেন পার্নো মিত্র

| ৩১ মার্চ ২০২১ | ৯:৩৮ অপরাহ্ণ

ক্ষমা চাইলেন পার্নো মিত্র

টলিউড তারকারা এখন বেশিরভাগই রাজনীতির মাঠে সরব। তাই দলের লোকের বাইরে কারও সঙ্গে মেলামেশা করা অনেকটা নিষেধ বলা যায়। আর এমনই এক কাজ করে বিতর্কের মুখে পড়লেন বিজেপির প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পায়েল সরকার ও তনুশ্রী চক্রবর্তী।

তৃণমূল প্রার্থী মদন মিত্রের সঙ্গে উৎসব পালন করতে দেখা গিয়েছিল এই তিন নায়িকাকে। তাদের এই ভুলের জন্য ক্ষমা চাইলেন পার্নো মিত্র। তিনি বলেন, ‘আমি তাদের হয়ে ক্ষমা চেয়ে নিচ্ছি। তারা রাজনীতির ময়দানে নতুন। তাই ভুল করে ফেলেছে। আমি ২০১৯ সাল থেকে বিজেপি করছি। এই বিষয়গুলো জানি।’

বিধানসভা নির্বাচন চলছে পশ্চিমবঙ্গে। এতে তুমুল লড়াই চলছে বিজেপি ও তৃণমূলের মধ্যে। আর এরমধ্যে বিরোধী দলের প্রার্থীদের সঙ্গে রঙের উৎসবের মেতে ওঠার ঘটনা নিয়ে রীতিমতো তোলপাড় পুরো রাজ্য।

এই ছবিকে ঘিরে বিতর্কের শুরু
শুধু তাই নয়, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পায়েল সরকার ও তনুশ্রী চক্রবর্তীদের সঙ্গে তৃণমূলের মদন মিত্রের সেলফি সমালোচনার জন্ম দেয়। সেই প্রসঙ্গ তুলে একটি ভিডিও বার্তা পোস্ট করেন পায়েল সরকার। কিন্তু আসল প্রসঙ্গ এড়িয়েই গিয়েছেন তিনি।

তবে দলের প্রার্থী পায়েল এড়িয়ে গেলেও স্পষ্ট ভাষায় ঘটনার জন্য ক্ষমা চেয়ে নিলেন অভিনেত্রী পার্নো মিত্র। মনোনয়ন পত্র জমা দেওয়ার পর পার্নো আরও বলেন, ‘শ্রাবন্তীরা একটা অনুষ্ঠানে গিয়েছিলেন। তাদের ছোট ভুল হয়ে গেছে। আমি হাতজোড় করে ক্ষমা চাইছি। এই কারণে কর্মীদের হয়তো মনোবল ভেঙেছে। কিন্তু এটা সাময়িক ভুল।’

এ বিভাগের সর্বাধিক পঠিত

০৯ ফেব্রুয়ারি ২০২০

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8