মাত্র পাওয়া

সস্ত্রীক করোনায় আক্রান্ত অভিনেতা ভরত কল

| ৩০ মার্চ ২০২১ | ৫:৫৪ অপরাহ্ণ

সস্ত্রীক করোনায় আক্রান্ত অভিনেতা ভরত কল

আবারও করোনার হানা টেলি পাড়ায়। এবার এই মহামারি ভাইরাসে আক্রান্ত হলেন অভিনেতা ভরত কল। শুধু ভরতই নন, কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ এসেছে অভিনেতার স্ত্রী জয়শ্রী মুখোপাধ্যায়েরও। ফেসবুকে সস্ত্রীক করোনা আক্রান্ত হওয়ার কথা জানান ভরত নিজেই। আপতত বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছেন তারা।

পোস্টে অভিনেতা লেখেন, ‘আমার করোনা রিপোর্ট পজিটিভ, জয়শ্রীরও। আশা করছি খুব দ্রুত সুস্থ হয়ে উঠব…. আমাদের জন্য প্রার্থনা করুন’।

জানা যায়, করোনায় আক্রান্ত হলেও ভরত কল ও জয়শ্রীর শরীরে এর কোনো উপসর্গ নেই। ডাক্তারের পরামর্শে বাড়িতেই চিকিৎসা নিচ্ছেন তারা। ভরত-জয়শ্রীর একমাত্র মেয়ে সুস্থ আছেন।

বর্তমানে প্রচার হচ্ছে ভরত কল অভিনীত ধারাবাহিক ‘শ্রীময়ী’ ও ‘দেশের মাটি’। অন্যদিকে ‘খড়কুটো’ ধারাবাহিকে দেখা যাচ্ছে জয়শ্রীকে। এই তিন ধারাবাহিকের প্রযোজক ও কাহিনিকার লীনা গঙ্গোপাধ্যায়ও এখন করোনায় আক্রান্ত।

দিন চারেক আগে থেকে জ্বরে ভুগছেন ভরত। এর জেরেই করোনা পরীক্ষা করান এবং সোমবার সন্ধ্যায় পজিটিভ রিপোর্ট পজিটিভ যান। অভিনেতার কথায়, ‘হালকা জ্বর ও গায়ে ব্যথা থাকলেও আর কোনো সমস্যা নেই। এখনও স্বাদ-গন্ধহীন নই আমরা’।

ভরত কলের কো-মর্বিডিটিও রয়েছে, তিনি ক্যানসারেও আক্রান্ত হয়েছিলেন। হাসপাতালে ভিড় এড়াতে করোনা টিকা নেননি ভরত কল। আক্রান্ত হওয়ার পর সেই আফসোসই সবচেয়ে বেশি পোড়াচ্ছে অভিনেতাকে।

এ বিভাগের সর্বাধিক পঠিত

০৯ ফেব্রুয়ারি ২০২০

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8