মাত্র পাওয়া

প্রভাসের ঘরে সাত কোটি টাকার ল্যাম্বরগিনি

| ৩০ মার্চ ২০২১ | ৫:৪৯ অপরাহ্ণ

প্রভাসের ঘরে সাত কোটি টাকার ল্যাম্বরগিনি

ভারতীয় চলচ্চিত্র জগতের অন্যতম শীর্ষ তারকা প্রভাস। তার সফলতা বা যোগ্যতা পরিমাপের জন্য একটি নামই যথেষ্ট, ‘বাহুবলি’। তেলেগু ও হিন্দি সিনেমার এই সুপারস্টার নম্প্রতি নতুন মডেলের একটি গাড়ি কিনেছেন। ‘ল্যাম্বরগিনি অ্যাভেন্টাডোর রোডস্টার’ মডেলের এই গাড়ির দাম পড়েছে ভারতীয় মুদ্রায় ৬ কোটি রুপিরও বেশি। বাংলাদেশি টাকায় যা প্রায় ছয় কোটি ৯৯ লাখ টাকা।

‘বাহুবলী’ তারকা খ্যাত এই অভিনেতা আগে দক্ষিণ ভারতের ছবিতে ক্যারিশমা দেখাতেন। এখন তিনি গোটা ভারতের পাশাপাশি বাইরের বিশ্বেও সমান জনপ্রিয়। তবে এবার তিনি খবরে এসেছেন নতুন গাড়ি কিনে। ল্যাম্বরগিনি অ্যাভেন্টাডোর রোডস্টার মডেলের এই গাড়ির দাম পড়েছে সাড়ে ৫ কোটি রুপি। তবে আনুষঙ্গিক অন্যান্য খরচ যোগ করলে গাড়ির দাম ছাড়িয়েছে ছয় কোটির ঘর।

অবশ্য নতুন ল্যাম্বরগিনি কিনে ঘরে বসে থাকেননি এই নায়ক। পছন্দের সেই গাড়ি নিয়ে তিনি বেরিয়ে পড়েছেন রাস্তায়! সত্যিই তো আপাতত তার যা জনপ্রিয়তা, তাতে এমন দামি গাড়িতেই তাকে মানায়। কমলা রংয়ের এই গাড়ি নিয়ে রাস্তায় নামতেই ভিডিও ভাইরাল হয়েছে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে। বাবার জন্মদিন উপলক্ষে নতুন এই গাড়িটি কেনেন তিনি।

আপাতত রাধে শ্যাম ছবি মুক্তির অপেক্ষায় রয়েছেন প্রভাস। এই সিনেমায় তার বিপরীতে রয়েছেন পূজা হেগড়ে নামে এক নায়িকা। প্রেমের গল্প রাধে শ্যামের টিজার প্রকাশের পর প্রভাসের রোমান্টিক রূপে আবারও মুগ্ধ হয়েছেন ভক্তরা।

এর পাশাপাশি কাজ শুরু করেছেন আদিপুরুষ সিনেমায়ও। এই সিনেমায় তার বিপরীতে রয়েছেন কৃতি শ্যানন, সাইফ আলী খান, সানি সিং। রামায়ণের গল্প নিয়ে তৈরি হওয়া এই সিনেমায় প্রভাসকে দেখা যাবে রাম চরিত্রে।

২০০২ সালে ‘এশওয়ার’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্র জগতে আত্মপ্রকাশ করেন প্রভাস। এরপর থেকে চলচ্চিত্রের এক ধাপ থেকে অন্য ধাপে তার পথচলা শুধুই যেন এগিয়ে যাওয়ার। ২০১৭ সালে তার অভিনীত ‘বাহুবলী: দ্য কনক্লুশন’ সিনেমা ছিল ভারতের ইতিহাসে সর্বাধিক ব্যবসা সফল সিনেমা।

এ বিভাগের সর্বাধিক পঠিত

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8