মাত্র পাওয়া

চাল-ডাল, আলু- তৈল নিয়ে হাজির এমপি সবুজ

| ৩১ মার্চ ২০২০ | ৩:৪৫ অপরাহ্ণ

চাল-ডাল, আলু- তৈল নিয়ে হাজির এমপি সবুজ

নিজস্ব প্রতিনিধিঃ বিশ্ব আজ করোনাভাইরাসের কবলে স্তব্ধ। থমকে গিয়েছে অর্থনীতি। বাংলাদেশে অঘোষিত লকডাউনে কর্মহীন হয়ে পড়েছে স্বল্প আয়ের মানুষ। অনেকের ঘরেই চাল নেই, বাজার নেই। যা আছে তা শেষের দিকে। এভাবেই চললে হয়তো কয়েকদিন পর জ্বলবে না আর দিনমজুরের চুলো। অনাহারেই দিন কাটাতে হবে পরিবার নিয়ে। এমতাবস্থায় গাজীপুর-৩ আসনের এমপি ইকবাল হোসেন সবুজ চাল, ডাল, আলু ও তৈল নিয়ে হাজির অসহায় দরিদ্র মানুষের দড়জায়। নিজ উদ্যোগে (শ্রীপুর-কাউলতিয়া-মির্জাপুর) সংসদীয় আসনের ১৫ হাজার পরিবারের মাঝে পর্যায়ক্রমে আজ মঙ্গলবার থেকে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া শুরু করেছেন। সাত কেজি চাল, তিন কেজি আলু, এক লিটার তেল ও দুই কেজি ডাল রয়েছে এ খাদ্য তালিকায়।

সাংসদ জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে চলমান করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে নিজ নিজ গৃহে অবস্থানরত স্বল্প আয়ের গরীব-দুস্থদের মাঝে ব্যক্তিগত উদ্যোগে খাদ্যদ্রব্য সহায়তা কর্মসূচি গ্রহণ করা হয়েছে। জনপ্রতিনিধি, স্থানীয়দের মাধ্যমে অসহায় ও দরিদ্র সীমার নীচে বসবাসকারীদের নাম সংগ্রহ করে খাদ্য সহযোগিতা ডোর টুর ডোর পৌঁছে দিচ্ছি। কেউ যাতে বাদ না পড়েন তার জন্য আমরা যথেষ্ট সচেষ্ট আছি। পরবর্তীতে আরও খাদ্য সামগ্রী দেয়া হবে।

এসময় উপস্থিত ছিলেন, শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ শামছুল আরিফিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা একেএম মোহিতুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রণয় ভূষণ দাস।

এছাড়াও উপজেলা আওয়ামলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. শামসুল আলম প্রধান, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বুলবুল, ভাইস চেয়ারম্যান মাহতাব উদ্দিন, মাওনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আমির হামজা, মাওনা ইউনিয়ন আ’লীগ সভাপতি আইয়ুব হাসান ভূইয়া ,প্রহলাদপুর ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলাম, জেলা আওয়ামীলীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির হিমুসহ আরো অনেকেই।

এ বিভাগের সর্বাধিক পঠিত

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8