মাত্র পাওয়া

মৌসুমী-ওমর সানীর ঘরে পুত্রবধূর আগমন

| ৩০ মার্চ ২০২১ | ১১:৩৭ পূর্বাহ্ণ

মৌসুমী-ওমর সানীর ঘরে পুত্রবধূর আগমন

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনয়শিল্পী দম্পতি ওমরসানী ও মৌসুমীর ছেলে ফারদীন এহসান স্বাধীন এবারের স্বাধীনতা দিবসে বিয়ে করতে যাচ্ছেন সেই খবর আগেই গণমাধ্যমে চাউর হয়েছিল।

এবার সানী-মৌসুমীর ছেলে ফারদীন নিজেই দিলেন বিয়ের খবর। সামাজিকমাধ্যমে নববধূর সঙ্গে ছবি শেয়ার করে খবরটি নিশ্চিত করেছেন ফারদীন। ফেসবুক পোস্টে তিনি জানিয়েছেন, তাদের বিয়ে সম্পন্ন হয়েছে গত ২৬ মার্চ (শুক্রবার)।

ছেলে বিয়ের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে ওমর সানী বলেন, ২৬ মার্চ আমার ছেলের আকদ সম্পন্ন হয়েছে। আকদ করে আমরা বউ ঘরে নিয়ে এসেছি। তাদের জন্য দোয়া করবেন।

জানা গেছে, ফারদীনের নববধূ সাদিয়া রহমান আয়েশার গ্রামের বাড়ি কুমিল্লায় হলেও মা-বাবার সঙ্গে কানাডায় থাকেন। তার পড়াশোনা ও বেড়ে ওঠা সেখানেই। কয়েক মাসে আগে আয়েশা-ফারদীনের পরিচয়। এরপর বন্ধুত্ব ও ভালোলাগা। দুই পরিবারের সম্মতিতে এবার তারা বসলেন বিয়ের পিঁড়িতে।

এর আগে মৌসুমী বলেছিলেন, ‘কনেকে শুধু আমাদের সন্তানের নয়, আমাদেরও দারুণ পছন্দ হয়েছে। ওরা দুজন যেন ভালো থাকে, মা-বাবা হিসেবে আমাদের সেই চেষ্টাই থাকবে।’

অভিনয় না করলেও অনেক আগে পরিচালনায় নাম লেখান মৌসুমী-ওমর সানী পুত্র ফারদীন। ‘ডেস্টিনেশন’ নামে একটি টেলিফিল্ম নির্মাণ করেছিলেন তিনি। এছাড়া কয়েকটি স্বল্পদৈর্ঘ্য সিনেমাও নির্মাণ করেন। রাজধানী উত্তরায় ‘মেরিমন্টানা’ নামে রেস্তোরাঁ পরিচালনা করেও বাবা-মার আস্থা অর্জন করেন তিনি।

এ বিভাগের সর্বাধিক পঠিত

০৯ ফেব্রুয়ারি ২০২০

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8