মাত্র পাওয়া

ঢাকাই সিনেমার নতুন কান্ডারি সিয়াম

| ৩০ মার্চ ২০২১ | ১১:৩৬ পূর্বাহ্ণ

ঢাকাই সিনেমার নতুন কান্ডারি সিয়াম

ঢাকাই সিনেমায় সিয়াম আহমেদের অভিষেক মাত্র ৪ বছর আগে। আর এই অল্প সময়েই তিনি হয়ে উঠেছেন বড় পর্দার আস্থার প্রতীক। ২০১৭ সালে মুক্তি পাওয়া তার প্রথম সিনেমা ‘পোড়া মন’ ব্যবসায়িকভাবে বেশ সফল হয়।

একই বছরে মুক্তি পাওয়া ‘দহন’ ও পরের বছর ‘ফাগুন হাওয়ায়’ ভেসেও নিজের প্রতিভার জানান দেন ছোট পর্দা থেকে আসা এই নায়ক। সর্বশেষ গত বছরের ডিসেম্বরে মুক্তি পাওয়া সিয়ামের ‘বিশ্ব সুন্দরী’ এখনো চলছে হলে।

এই মুহূর্তে ঢাকাই সিনেমার ব্যস্ত নায়কদের একজন তিনি। টানা সফলতার কারণেই প্রযোজক-পরিচালকরা ভরসা রাখেছেন তার ওপর। আর তাই তো তার হাতে বর্তমানে ১৫টির বেশি সিনেমা।

এই অভিনেতা জানান, সংখ্যাটা তার ক্যারিয়ারের সর্বোচ্চ। করোনাকাল শুরু হওয়ার পর থেকে এখন পর্যন্ত ৩০টির বেশি পাণ্ডলিপি পড়েছেন। এত কম সময়ে প্রযোজক-পরিচালকরা তার ওপর আস্থা রাখছেন, বড় বড় প্রজেক্টের দায়িত্ব দিচ্ছেন এটাকে ক্যারিয়ারের বড় প্রাপ্তি হিসেবে দেখছেন তিনি।

আসছে রোজার ঈদে মুক্তি পাবে সিয়ামের ‘শান’। যেখানে তার নায়িকা পূজা চেরি। কুরবানির ঈদে আসবে ‘অপারেশন সুন্দরবন’। এর মাঝখানে আসতে পারে ‘পাপ-পুণ্য’। ‘অ্যাডভেঞ্জার অব সুন্দরবন’ পুরোপুরি রেডি। যেটি মুহাম্মদ জাফর ইকবালের গল্পে অনুদানের চলচ্চিত্র। কোনো একটি দিবসে আসার কথা সম্পূর্ণ দেশাত্মবোধক সিনেমা ‘দামাল’। মুক্তির মিছিলে আরও রয়েছে সিয়াম অভিনীত-‘ইত্তেফাক’, ‘স্বপ্নবাজি’, ‘মরিচীকা’, ‘মৃধা বনাম মৃধা’, ‘বঙ্গবন্ধু’, ‘বায়োপিক’ প্রভৃতি সিনেমা।

মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করলেও নাটকেই জনপ্রিয়তা পেয়েছিলেন সিয়াম। অভিনয়ে জনপ্রিয়তার তুঙ্গে থাকা অবস্থাতেই উচ্চ শিক্ষার জন্য পাড়ি জমান ইংল্যান্ডে। আইন বিষয়ক ‘বার এট ল’ সম্পন্ন করে দেশে ফিরে আবারও ব্যস্ত হয়ে পড়েন নাটক-বিজ্ঞাপনচিত্রে। এরমধ্যেই নাম লেখায় সিনেমায়।

কাজের স্বীকৃতিস্বরূপ এরইমধ্যে আরটিভি স্টার অ্যাওয়ার্ড, বাচচাস পুরস্কার, মেরিল প্রথম আলো সমালোচক পুরস্কার, বাংলাদেশ-ভারত চলচ্চিত্র পুরস্কার (বিবিএফএ) ঘরে তুলেছেন সিয়াম। পিরোজপুরে জন্ম হলেও ঢাকায় বেড়ে ওঠা এই তারকার ৩০তম জন্মদিন আজ (২৯ মার্চ)। বিশেষ এই দিনে সবার ভালোবাসা আর শুভ কামনায় সিক্ত হচ্ছেন তিনি।

এ বিভাগের সর্বাধিক পঠিত

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8
  • Our Visitor

    0 0 2 1 2 0
    Users Today : 6
    Users Yesterday : 7
    Users Last 7 days : 56
    Users Last 30 days : 475
    Users This Month : 13
    Users This Year : 2119
    Total Users : 2120
    Views Today : 7
    Views Yesterday : 44
    Views Last 7 days : 189
    Views Last 30 days : 949
    Views This Month : 51
    Views This Year : 3132
    Total views : 3133
    Who's Online : 0
    Your IP Address : 52.23.219.12
    Server Time : 2021-12-02