মাত্র পাওয়া

অর্থনীতির বিরূপ প্রভাবের দুশ্চিন্তায় জার্মান মন্ত্রীর আত্মহত্যা

| ৩০ মার্চ ২০২০ | ১২:১৭ পূর্বাহ্ণ

অর্থনীতির বিরূপ প্রভাবের দুশ্চিন্তায় জার্মান মন্ত্রীর আত্মহত্যা

বিশ্বজুড়ে বর্তমানে মহামারীর আকার ধারণ করা করোনা ভাইরাসের সংক্রমণ ও অর্থনীতির উপর এর বিরূপ প্রভাবের সম্ভাবনা নিয়ে উদ্বেগ থেকে আত্মহত্যা করেছেন জার্মানির হেসে প্রদেশের অর্থমন্ত্রী থমাস শেফার। শনিবার ফ্রাঙ্কফুর্ট এবং মাইনজের মধ্যবর্তী হোচাইম শহরে রেল লাইনের উপর থেকে তার মৃতদেহটি উদ্ধার করা হয়। পরে স্থানীয় পুলিশ মৃতদেহটি থমাস শেফারের বলে নিশ্চিত করে।

জানা যায়, প্যারামেডিকসের একটি দল প্রথমে রেল লাইনের উপর একটি মৃতদেহ পড়ে থাকতে দেখে। তবে ক্ষতবিক্ষত হওয়ায় প্রাথমিকভাবে মৃতদেহটির পরিচয় সম্পর্কে নিশ্চিত হতে পারেন নি তারা। পরবর্তীতে মৃতদেহটি থমাস শেফারের বলে নিশ্চিত করে পুলিশ।

জার্মানি ভিত্তিক সংবাদ মাধ্যম ডয়চে ভেলের একটি প্রতিবেদনে বলা হয়েছে, চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়েই তিনি আত্মঘাতী হন বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

দীর্ঘ ১০ বছর হেসের অর্থ মন্ত্রণালয়ের দায়িত্বে ছিলেন ৫৪ বছর বয়সী থমাস শেফার। করোনার প্রকোপ থেকে অর্থনীতিকে কিভাবে বাঁচাবেন তা নিয়ে দুশ্চিন্তায় ভুগছিলেন। সম্প্রতি করোনার সংক্রমণ থেকে বাঁচতে আর্থিক সহায়তা নিয়েও বিবৃতি দিতে দেখা যায় তাকে।

এ বিভাগের সর্বাধিক পঠিত

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8