মাত্র পাওয়া

টঙ্গীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ  দুই যুবক আটক

নগর প্রতিবেদক, গাজীপুর | ২০ ফেব্রুয়ারি ২০২১ | ৫:৩৭ অপরাহ্ণ

টঙ্গীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ  দুই যুবক আটক

গাজীপুরের টঙ্গী দত্তপাড়া এলাকায় শনিবার গভীর রাতে পিকআপ যোগে ডাকাতির প্রস্তুতিকালে শাহেদ আলী (২০) ও মুন্না (২১) নামে দুই যুবককে আটক করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ। এসময় আরও ৭-৮ জন যুবক পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। আটককৃতদের তাদের কাছ থেকে ধাঁরালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।
পুলিশ জানায়, শনিবার গভীর রাত সোয়া ৩ টায় টঙ্গী পূর্ব থানার এস আই জাকির হোসেনসহ একদল পুলিশ দত্তপাড়াস্থ হাজী মার্কেটের সামনে টহলে দিচ্ছিল। এসময় ১০/১২ জন যুবক নম্বর বিহীন একটি নীল রংয়ের পিকআপযোগে বনমালা এলাকায় যাওয়ার সময় পুলিশের সন্দেহ হয়। পরে পিকআপটি থামাতে সংকেত দিলে চালক পুলিশের সংকেত অমান্য করে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশ পিছু নিয়ে রাত সাড়ে ৩ টায় বনমালা রেল ক্রসিং এলাকার লতিফ মোল্লা মার্কেটের সামনে পিকআপটি আটক করেন। এসময় শাহেদ আলী ও মুন্নাকেও আটক করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পিকআপে থাকা অপর দূস্কৃতিকারীরা দৌড়ে পালিয়ে যায়। পরে আটককৃতরা পুলিশী জিজ্ঞাসাবাদে ডাকাতি প্রস্তুতির কথা স্বীকার করেন। একপর্যায়ে পুলিশ পিকআপে তল্লাশি করে একটি লোহার রড কাটার, একটি ষ্টিলের ধাঁরালো ছুঁরিসহ ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন যন্ত্রপাতি উদ্ধার করেন।
টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,  এ ঘটনায় থানায় একটি মামলা রজু করা হয়েছে।

এ বিভাগের সর্বাধিক পঠিত

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8