মাত্র পাওয়া

কালিয়াকৈরে জমি নিয়ে দু গ্রুপের সংঘর্ষ,  নিহত ১ আহত ৫

পুনম শাহরীয়ার ঋতু, কালিয়াকৈর | ১৭ ফেব্রুয়ারি ২০২১ | ১০:১৯ অপরাহ্ণ

কালিয়াকৈরে জমি নিয়ে দু গ্রুপের সংঘর্ষ,  নিহত ১ আহত ৫

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চাপাইর ইউনিয়নের রশিদপুর গ্রামে বুধবার সকালে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই গ্রুপের সংঘর্ষে ফজল সরকার (৫২) নামের ব্যক্তি নিহত হয়েছে।  এতে উভয় দলের কমপক্ষে ৫ জন আহতের ঘটনা ঘটছে। নিহত ব্যক্তি উপজেলার চাপাইর ইউনিয়নের রশিদ পুর গ্রামের বাসিন্দা।
এলাকাবাসী ও পুলিশ জানায়, ওই গ্রামের নিহত ফজল সরকারের পৈত্রিক ৮৮ শতাংশ জমি তার চাচাতো ভাই সোলাইমান সরকার দীর্ঘদিন ধরে জোরপূর্বক ভোগ দখল করে আসছে। এ নিয়ে গত কয়েকমাস ধরে থানা পুলিশ ও স্থানীয় ইউপি চেয়ারম্যানের দ্বারস্থ হয়েও কোন সমাধান না হওয়ায় গ্রামের কিছু মাতাবরগণ বিষয়টা মীমাংসা করে দেওয়ার তারিখ দেন। মাতাবরদের দেওয়া তারিখে বুধবার সকালে এ বিষয়টি নিয়ে মীমাংসায় বসলেও দুই পক্ষের লোকজনের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে সোলাইমান সরকার উত্তেজিত হয়ে ফজল সরকারকে লাঠি দিয়ে এলোপাথারি মারধর করেন। এসময় উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ  বাধে। পরে গ্রামবাসী এগিয়ে এসে দুই পক্ষকে শান্ত করেন। পরে আহত ফজল সরকারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ফজল সরকারের মৃত্যু হয়।
নিহতের ছোট ভাই বাদশা সরকার জানান, জমি বুঝিয়ে দেওয়ার কথা বলে প্রতিপক্ষ সোলাইমান আমাদের ডাকেন। পরে আমাদের উপর হামলা করে বড় ভাই ফজল সরকারকে পিটিয়ে হত্যা করেন।
কালিয়াকৈর থানার ওসি তদন্ত রাজিব চক্রবর্তী জানান, নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহম্মদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

এ বিভাগের সর্বাধিক পঠিত

০৫ ফেব্রুয়ারি ২০২০

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8